সর্বশেষ আপডেট : ৪৮ মিনিট ১০ সেকেন্ড আগে
রবিবার, ১৮ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মালয়েশিয়ায় সাজেদার ঘাতক স্বামী সাজু গ্রেফতার

প্রবাস ডেস্ক:: মালয়েশিয়ায় বাংলাদেশি নারী আইনজীবী সাজেদা-ই-বুলবুলকে (২৯) নৃশংসভাবে খুনের ঘটনায় স্বামী শাহজাদা সাজুকে (৩৭) গ্রেফতার করেছে সে দেশের (সি আইডি) পুলিশ। টানা ২৫ দিনের মাথায় দেশটির সীমান্তবর্তী প্রদেশ জহুর বারু থেকে বুধবার ভোরে তাকে গ্রেফতার করা হয়। এর আগে গত ২০ জুলাই প্রধান সন্দেহভাজন হিসেবে শাহজাদা সাজুর ছবি প্রকাশ করে পুলিশ।

গত ৫ জুলাই নৃশংশভাবে খুন হন সাজেদা। এ ঘটনায় গত ১৭ জুলাই কুয়ালালামপুরে বাংলাদেশ হাইকমিশনের সহযোগিতা চেয়ে লিখিত আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা (আইও) সিআইডির এএসপি ফাইজাল বিন আব্দুল্লাহ। পাশাপাশি সেদেশে বসবাসরত বাংলাদেশিদেরও সহযোগিতা চান তিনি। এরই প্রেক্ষিতে খুনিকে গ্রেফতারে পুলিশকে সহায়তার জন্য এগিয়ে আসেন এ আর মোহাম্মদ মামুন নামে এক প্রবাসী বাংলাদেশি। সাজুকে গ্রেফতার করতে তিনি পুলিশকে সার্বক্ষণিক সহযোগিতা করেছেন বলে জানিয়েছেন তদন্তকারি কর্মকর্তা।

Raju-Male

সেখানে যাওয়ার পর স্বামীর অন্য চেহারা দেখতে পান। শাহজাদা নিজে প্রতিষ্ঠিত হলেও স্ত্রীকে স্থায়ীভাবে বসবাসের সুযোগ তৈরি করে দেননি। নিয়মিত করতেন নির্যাতন। তারই ধারাবাহিকতায় গত ৫ জুলাই সাজেদাকে নৃশংশ কায়দায় হত্যা করে পাষণ্ড স্বামী শাহজাদা। অপরাধ গোপন করতে স্ত্রীর লাশ টুকরো টুকরো করে কেটে লাগেজে ভরে সুংগাই কালাং (জালান ইপুহ) এলাকায় এক ডোবায় ফেলে গা ঢাকা দেন।

দুই লাগেজে ভর্তি সাজেদার আট টুকরা মৃতদেহ প্রথমে দেখতে পান একজন ভবঘুরে ব্যক্তি। তিনি পুলিশে খবর দিলে এই নৃশংস ঘটনাটি সামনে আসে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: