সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ৪৯ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রোনালদোর পর মেসিও ইতালির পথে!

স্পোর্টস ডেস্ক:: ক্রিশ্চিয়ানো রোনালদোর পর এবার লিওনেল মেসির ঠিকানাও কি ইতালিতে? সপ্তাহ দুয়েক আগে পর্তুগিজ সুপার স্টার রোনালদো স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদ ছাড়েন। তার মধ্যেই মেসির ইতালিতে খেলা নিয়ে জল্পনা শুরু হয়ে গেছে। শোনা যাচ্ছে, ইন্টার মিলান নাকি আগ্রহী মেসিকে নিতে। যা দলবদলের খবরে আচমকা সাড়া ফেলেছে।

লা লিগায় নয় বছর ধরে রোনালদো-মেসির দ্বৈরথ দেখেছে ফুটবলবিশ্ব। আসন্ন মৌসুম থেকে তা হওয়ার উপায় নেই। মেসি থেকে গিয়েছেন বার্সেলোনায়। রোনালদো চলে গিয়েছেন জুভেন্টাসে। লা লিগা নয়, সিরি এ-তে তুরিনের ক্লাবের হয়ে খেলবেন তিনি। ইন্টার মিলান যদি সত্যিই মেসিকে নিয়ে আসতে পারে, তবে ইতালিতেও এ বার মেসি বনাম রোনালদো দেখা যাবে। যা সিরি এ-র আকর্ষণ বাড়াবে।

তুতো স্পোর্ট নামে ইতালির এক পত্রিকার ফ্রন্টপেজে রোনালদো-মেসির ছবি দিয়ে এমন দাবিই করা হয়েছে। বলা হচ্ছে, ইন্টার মিলান ক্লাবের স্পন্সররা মেসিকে আনার জন্য বড় অঙ্কের প্রস্তাব দিতে চলেছেন। যদি ইন্টার এমন প্রস্তাব দেয় আর বার্সেলোনা মেসিকে ছেড়ে দিতে রাজি থাকে, তবে সিরি এ-তে দেখা যাবে এই প্রজন্মের দুই সেরা ফুটবলারের লড়াই।

তবে বার্সেলোনা সম্ভবত ছাড়বে না মেসিকে। আর মেসি নিজেও বারবার বার্সাতেই খেলার কথা শুনিয়েছেন। ২০২০-২১ মৌসুম পর্যন্ত তিনি চুক্তিবদ্ধও রয়েছেন। ফলে মেসির বার্সা ছাড়ার সম্ভাবনা দেখছে না ফুটবলমহল। তবে ইন্টার নাকি বিশাল অঙ্কের প্রস্তাব দিতে চলেছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: