সর্বশেষ আপডেট : ৫৪ মিনিট ৪২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কামরানের বিরুদ্ধে নির্বাচন কমিশনে এডভোকেট জুবায়েরের অভিযোগ

আসন্ন সিলেট সিটি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত মেয়র পদপ্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের বিরুদ্ধে নির্বাচন কমিশনে আচরণ বিধি লংঘনের অভিযোগ করেছেন নাগরিক ফোরাম মনোনীত মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। সোমবার এডভোকেট জুবায়েরের পক্ষে কমিশনের সিলেটস্থ আঞ্চলিক কার্যালয়ে লিখিত অভিযোগ দায়ের করেন তাঁর প্রধান নির্বাচনী এজেন্ট হাফিজ আব্দুল হাই হারুন।

অভিযোগে তিনি বলেন- আমরা দেখতে পাচ্ছি ক্ষমতাসীন দলের মেয়র প্রার্থী বদর উদ্দিন কামরান প্রতিদিন নগরীতে নির্বাচনী আচরণবিধি লংঘন করেই যাচ্ছেন। নৌকা প্রতীকের পক্ষ থেকে বিভিন্ন বাসা-বাড়ী ও গাড়ীতে স্টীকার লাগানো হচ্ছে। বিগত ২০-০৭-১৮ ইং ও ২১-০৭-১৮ইং তারিখে স্থানীয় তেররতন ও শাহী ঈদগাহ পয়েন্টে নৌকা সমর্থকরা স্টেইজ বেধে সমাবেশ করেছেন। ডায়না ট্রাক ব্যবহার করে নৌকা প্রতীকের কর্মীরা প্রতিদিন নির্বাচনী প্রচারণা চালাচ্ছেন।

উপরোল্লিখিত অভিযোগ গুলো নির্বাচনী আচরণ বিধির সুষ্পষ্ট লংঘন। বিষয়গুলো খতিয়ে দেখার জন্য নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান এডভোকেট জুবায়েরের প্রধান নির্বাচনী এজেন্ট হাফিজ আব্দুল হাই হারুন। নির্বাচন কর্মকর্তা বিষয়টি নিয়ে খোজঁ নিয়ে ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন। – বিজ্ঞপ্তি


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: