সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ২৩ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নৌকাকে বিজয়ী করতে পরিবহণ শ্রমিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে – মিসবাহ উদ্দিন সিরাজ

আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ঐক্য পরিষদের উদ্যোগে নির্বাচনী মতবিনিময় সভা মঙ্গলবার দুপুরে দক্ষিণ সুরমার বাবনাস্থ সড়ক পরিবহণ শ্রমিক ঐক্য পরিষদের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাকারিয়া আহমদের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এড. মিসবাহ উদ্দিন সিরাজ। এসময় তিনি বলেন, নৌকা শান্তি উন্নয়ন ও সমৃদ্ধির প্রতীক। তাই নৌকা মার্কায় ভোট দিয়ে সিলেট নগরীকে তিলোত্তমা নগরী হিসেবে গড়ে তুলতে সচেতন নগরবাসীর সহযোগীতা চাই। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ বিশ্বের দরবারে মাথা উচু করে দাড়িয়েছে। সিলেটের উন্নয়নে শেখ হাসিনা সব সময়ই আন্তরিক রয়েছেন। নগরবাসীর ন্যায্য অধিকার প্রতিষ্ঠা ও নগরভবনকে একটি জনবান্ধব ভবন হিসেবে গড়ে তুলতে বদর উদ্দিন আহমদ কামরানকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন। তিনি বলেন, সড়ক পরিবহণ শ্রমিক নেতাকমীরা তাদের নিজ নিজ অবস্থান থেকে দেশ গড়ার কাজে অংশ নিচ্ছেন। সরকারের গৃহীত নানা কর্মসূচীতে তারা অংশগ্রহণ সহ সর্বাত্মক সহযোগিতা প্রদান করে যাচ্ছেন। নৌকাকে বিজয়ী করতে পরিবহণ শ্রমিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বদর উদ্দিন আহমদ কামরানের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক শফিকুর রহমান চৌধুরী।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, সংগঠনের যুগ্ম সাধারণ সম্পাদক রকিব উদ্দিন রফিক, সহ সাংগঠনিক সম্পাদক আজাদ মিয়া, শাহ জামাল আহমদ, আব্দুল মুহিম, আবুল হাছনাত, দপ্তর সম্পাদক সামছুল হক মানিক, সোনাফর আলী লাকি, হারিছ আলী, হাফিজুর রহমান, দিলু মিয়া, সহ সভাপতি আব্দুছ ছালাম, হাসমত আলী হাসু, ইকবাল আহমদ, মতছির আলী, আনিছুর রহমান চৌধুরী, শাহাব উদ্দিন, হুমায়ূন রশিদ চত্তর উপকমিটির সভাপতি মানিক মিয়া প্রমুখ।
এছাড়াও সিলেট জেলা সড়ক পরিবহণ শ্রমিক ঐক্য পরিষদের অন্যান্য নেতৃবৃন্দ ও বিভিন্ন উপ কমিটি সমূহের সভাপতি/সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: