সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ভারত সিনেমার প্রথম লুকে সালমান

বিনোদন ডেস্ক:: বলিউড সুপারস্টার সালমান খান অভিনীত ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবিটি গেল বছর মুক্তি পায়। সেটি বক্স অফিসে সাফল্য পেয়েছিলো। আয় করেছিলো প্রায় ৩০০ কোটি টাকা। তবে সালমানের নামের পাশে এই আয় যথেষ্ট নয়। তাই নতুন বছরে সালমানের নতুন ছবির জন্যে অধীর আগ্রহে অপেক্ষা করছেন তার ভক্তরা।

বছরের শুরুতেই পরিচালক আলী আব্বাস জাফর জানিয়েছিলেন সালমান খানকে নিয়ে নির্মাণ করতে যাচ্ছেন তার পরবর্তী ছবি ‘ভারত’। আর তারপর থেকেই ছবিটি নিয়ে আগ্রহ জন্মেছে বলিউড তথা সালমান ভক্তদের মনে। সবাই ভাবছিলেন, কেমন হবে এই ছবির গল্প? কেমনই বা দেখা যাবে ‘ভারত’র সাল্লুকে?

এবার সেইসব প্রশ্নের উত্তর দিতেই প্রকাশ করা হলো ‘ভারত’ ছবিতে সালমানের প্রথম লুক। ছবিটির ফ্যাশন ডিজাইনার অ্যাশলে রেবেলো সোমবার রাতে টুইটারে সালমানের লুক প্রকাশ করে লেখেন, ‘‘ভারত’ সিনেমায় সালমান’।

এর বেশিকিছু দিন আগেই অবশ্য পরিচালক আলী আব্বাস জাফর জানিয়েছিলেন শুটিং শুরু করেছেন ‘ভারত’র। ছবিটিতে সালমানের বিপরীতে আছেন প্রিয়াংকা চোপড়া ও দিশা পাটানি। ছবিটি কোরিয়ান ‘ওডে টু মাই ফাদার’ চলচ্চিত্র থেকে অনুপ্রাণিত।

এদিকে গত বছর সালমান খানের বিরুদ্ধে বাল্মিকী সম্প্রদায় মানহানির মামলা করেছিলো। গতকাল সোমবার (২৪ জুলাই) এর শুনানি অনুষ্ঠিত হয়। ভারতের সুপ্রিমকোর্টে অনুষ্ঠিত হওয়া শুনানিতে আদালত পুলিশকে নির্দেশ দিয়েছেন সালমানের বিরুদ্ধে মানহানি ইস্যুতে আর কোনো ধরনের মামলা না নেয়ার।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: