সর্বশেষ আপডেট : ১৫ মিনিট ৩৮ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শাহজালালে বিমান দুর্ঘটনা, রানওয়ে বন্ধ

নিউজ ডেস্ক:: ব্যাংকক থেকে ছেড়ে আসা থাই এয়ারওয়েজের একটি উড়োজাহাজের চাকা ফেটে দুর্ঘটনার কবলে পড়েছে। মঙ্গলবার দুপুর ১২টা ১৮ মিনিটে টিজি ৩২১ ফ্লাইটটি রাজধানীর শাহজালাল বিমানবন্দরের রানওয়েতে জরুরি অবতরণ করেছে। যদিও ১২টা ১০ মিনিটে ফ্লাইটটির নামার কথা ছিলো।

দুর্ঘটনার পরপরই উড়োজাহাজটিতে থাকা যাত্রীদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে। এ ঘটনায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের রানওয়ে বন্ধ করে দেয়া হয়েছে।ফলে উড়োজাহাজ উঠানামা সাময়িকভাবে বন্ধ রয়েছে।

শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক গ্রুপ ক্যাপ্টেন আব্দুল্লাহ আল ফারুক জানান, দুর্ঘটনার কবলে পড়া ফ্লাইটটির যাত্রীদের নিরাপদে সরিয়ে নেওয়া হয়েছে। দ্রুত সময়ের মধ্যে উড়োজাহাজটি সরিয়ে নেওয়া হবে। এরপর রানওয়ে খুলে দেওয়া হবে। তখন উড়োজাহাজ চলাচল স্বাভাবিক হবে।

প্রত্যক্ষদর্শী বেসরকারি একটি বিমান সংস্থার কর্মকর্তা বলেন, বিমানবন্দরে আমরা নিজেদের একটি ফ্লাইটের ইন্সপেকশন করছিলাম, তখন ঝুম বৃষ্টি হচ্ছিল। হঠাৎ দেখি উড়োজাহাজটি অস্বাভাবিকভাবে ল্যান্ড করলো।এদিকে ওই ঘটনার পর থেকে বিমানবন্দরে সব ধরনের উড়োজাহাজের উঠা-নামা বন্ধ রাখা হয়েছে। রানওয়েতে সংশ্লিষ্ট কর্মকর্তারা কাজ করছেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: