সর্বশেষ আপডেট : ৪২ মিনিট ৪৪ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাধুরীর বিয়ের প্রস্তাব কেন ফিরিয়ে দিয়েছিলেন এই গায়ক

বিনোদন ডেস্ক:: তিনি বলিউড তারকা। নাচ-গান আর অভিনয়ে মুগ্ধ করেছেন কোটি ভক্তদের। অসংখ্য তরুণের হৃদয়ে ঝড় তুলেছেন এই অভিনেত্রী- তিনি মাধুরী দীক্ষিত। তার ভুবন বিখ্যাত হাসিতে ঘায়েল হয়নি, এমন পুরুষ কমই আছে। কিন্তু এই সুন্দরীকেই বিয়ে করতে অস্বীকার করেছিলেন এক গায়ক। তার নাম সুরেশ ওয়াডকর। কিন্তু কেনই বা তিনি রাজি ছিলেন না?

স্বপ্নসুন্দরী বলেই সিনেমা পাড়ায় মাধুরীকে সবাই চেনেন। মাত্র ১৭ বছর বয়সে, ১৯৮৪ সালে ‘অবোধ’ সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন তিনি। নব্বইয়ের দশকে এসে মাধুরীকে নিয়ে মাতামাতি আরও বেড়ে যায়।

নব্বইয়ের দশকে ‘তেজাব’ সিনেমায় তার ‘এক দো তিন’, ‘বেটা’ সিনেমায় ‘ধক ধক করনে লাগা’ গান দিয়ে ঝড় তুলেন দর্শক হৃদয়ে। সিনেপ্রেমীদের মনে ঝড় তুললেও বাবা-মায়ের মনে সারাক্ষণ চিন্তা মাধুরীর জন্য। তারা ভাবতেন, মাধুরী ছবিতে অভিনয় করছেন। তার আর কখনও বিয়েই হবে না।

তারা ভাবতেন মাধুরীর বিয়ে নিয়ে। কিন্তু মাধুরী তখন সিনেমার ক্যারিয়ার নিয়ে ব্যস্ত। অবশেষে যোগ্য পাত্র খুঁজে পেলেন মাধুরীর বাবা-মা। গায়ক সুরেশ ওয়াডকরের কাছে মাধুরীকে বিয়ের জন্য প্রস্তাব পাঠানো হলো। তখন বলিউডে মাত্র কয়েকটা গান গেয়েছেন সুরেশ। সেই সময় ১২ বছরের ছোট মাধুরীকে বিয়ে করতে রাজি হননি এই গায়ক। কারণ মাধুরী নাকি খুব রোগা।

১৯৯৯ সালের ১৭ অক্টোবর শ্রীরাম মাধব নেনের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন মাধুরী। অরিন আর রায়ান নামে দুই সন্তানও রয়েছে তাদের।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: