সর্বশেষ আপডেট : ২৫ মিনিট ৫০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

৮ বছর পর একসাথে ঐশ্বরিয়া-অভিষেক

বিনোদন ডেস্ক:: ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন। নিয়মিত কাজ করছেন বলিউডের এই তারকা দম্পতি। তবে একই পর্দায় তাদের দেখা নেই বহু বছর। সময়টা এখন ৮ বছরে এসে ঠেকেছে। আর বিরতির এই সময়টা ভাঙছে এবার। আবারো পর্দা ভাগাভাগি করবেন তারা। অনুরাগ কাশ্যপের পরবর্তী সিনেমায় এই তারকা দম্পতি জুটি হতে যাচ্ছেন। অনুরাগ কাশ্যপ পরিচালক হিসেবে পরিচিত হলেও এখানে প্রযোজনা করবেন তিনি। ছবিটি পরিচালনা করবেন করবেন সরভেশ মারওয়া।

শিগগিরি এর ঘোষণা দেওয়া হবে। অন্যদিকে প্রায় ১৭ বছর পর অনিল কাপুরের জুটি বেঁধেছে ঐশ্বরিয়া। ‘ফ্যানি খান’ শিরোনামে সিনেমায় একসাথে দেখা যাবে তাদের। ছবিতে ঐশ্বরিয়ার নতুন লুক এরইমধ্যে বেশ আলোচিত। রাজকুমার রাওয়ের সাথে একটি গান রিলিজ পায় ছবিটি। প্রথমবারের সাথে রাজকুমার ও ঐশ্বরিয়াকে এক পর্দায় বেশ ইতিবাচকভাবে গ্রহণ করেছেন দর্শক। জানা যায়, ৩ আগস্ট মুক্তি পাচ্ছে ‘ফ্যানি খান’।

ঐশ্বরিয়া ও অভিষেক বর্তমানে ছুটি কাটাতে রয়েছেন লন্ডনে। সেখানে মেয়ের আরাধ্যকে নিয়ে ঘুরছেন তারা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচিতও হয়েছে তাদের ভ্রমণের ছবিগুলো। ফুটবল বিশ্বকাপ শেষ হলে মেয়েক নিয়ে কয়েকদিন ফরাসিদের আনন্দ উত্সবও দেখেছেন ঐশ্বরিয়া।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: