সর্বশেষ আপডেট : ৩০ মিনিট ৪১ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কামরানের বিরুদ্ধে আরিফুল হক চৌধুরীর আরো দুই অভিযোগ

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের বিরুদ্ধে আবারও আচরণবিধি লঙ্ঘনের দু’টি অভিযোগ করেছেন বিএনপি মনোনীত ২০ দলীয় জোট সমর্থিত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী।

সোমবার আরিফুল হক চৌধুরী স্বাক্ষরিত সিলেট সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা বরাবর এই অভিযোগ দেন।

লিখিত অভিযোগে উল্লেখ করা হয়েছে , গত ২২ জুলাই সকাল থেকে নগরীতে রিকশায় করে একটি নৌকা’র প্রদর্শনী আমার দৃষ্টিগোচর হয়েছে। প্রকাশ্যে নগরীতে বিশাল আকারের কাঠের তৈরী নৌকা নিয়ে সিটি কর্পোরেশন এলাকায় প্রদর্শনী করা স্থানীয় সরকার ও সিটি কর্পোরেশন আইন অনুযায়ী গুরুত্বর অপরাধ।
অপর আরো এক অভিযোগে ধানের শীষের মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী জানান, ২২ জুলাই সন্ধ্যা ৭টা ও ৮টার দিকে নগরীর কুমারপাড়া ও সুবহানীঘাট পয়েন্টে আওয়ামী লীগ সমর্থিত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে কুমারপাড়া ও সুবহানীঘাট পয়েন্টে মূল সড়কের মধ্যে স্ট্রেজ, পেন্ডেল ও মাইক ব্যবহার করে বিশাল জনসভার আয়োজন করে। এতে কুমারপাড়া পয়েন্টে ও সুবহানীঘাট পয়েন্টে যানজট লেগে জনসাধারনের চলাচলে মারাত্মক ব্যাঘাত সৃষ্টি হয়। ভোগান্তিতে পড়ে বিভিন্ন হাসপাতালে রুগী বহনকারী এ্যাম্বুলেন্স। স্থানীয় সরকার ও সিটি কর্পোরেশন আইন অনুযায়ী রাস্তা, সড়কে প্রতিবন্ধকতা সৃষ্টি করে সভা সমাবেশ করা সম্পূর্ণ নিষিদ্ধ। এছাড়া স্থানীয় সরকার ও সিটি কর্পোরেশন আইন অনুযায়ী রাত ৮টার মধ্যে সব ধরণের সভা-সমাবেশ নিষিদ্ধ থাকার কথা থাকলেও এ নির্দেশনা অমান্য করছেন তারা। গভীর রাত পর্যন্ত সরকার দলীয় মেয়র প্রার্থী জনাব বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে এভাবে প্রতিদিন গভীর রাত পর্যন্ত সমাবেশ অনুষ্টিত হলেও আপনাদের পক্ষ থেকে কোন ব্যবস্থা নেয়া হচ্ছে না। এদিকে বাগবাড়ী বর্ণমালা চত্তরের উপর আলোকসজ্জা সম্বলিত বিশাল আকারের নৌকা বসানো ছাড়াও নগরীর আনাচে-কানাচে কাভার্ডভ্যানে করে ( গাড়ী নং- ঢাকা মেট্রো-ম- ১১-৪৪৩৯) আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের পক্ষে ডিজিটাল প্রচারণা করছে। যা স্থানীয় সরকার ও সিটি কর্পোরেশন আইন ভঙ্গ করার অপরাধ।

উপর্যুক্ত বিষয়গুলো গুরুত্ব সহকারে এবং সুষ্ঠু তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ আরিফুল হক চৌধুরী।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: