সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪৭ সেকেন্ড আগে
রবিবার, ১৬ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাজনগরে একসাথে দুই কিশোরীর আত্মহত্যা

রাজনগর প্রতিনিধি:: মৌলভীবাজারের রাজনগর উপজেলার দেবরবন্দ গ্রামে দুই কিশোরী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। সোমবার বিকাল ৪ টার দিকে পুলিশ মৃতদেহ দু’টি উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার পাঁচগাঁও ইউনিয়নের দেবরবন্দ গ্রামের মৃত হিরেন্দ্র বিশ্বাসের মেয়ে রুপনা বিশ্বাস (১৪) ও একই বাড়ির সুনীল বিশ্বাসের মেয়ে মনিকা বিশ্বাস (১৬) দুপুরে সুনীল বিশ্বাসের শোবার ঘরের চালের কাঠের তীরের সাথে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।
রুপনা পাঁচগাঁও উচ্চ বিদ্যালয়ে নবম শ্রেণীর ছাত্রী ও মনিকা ২০১৭ সালে দশম শ্রেণী পর্যন্ত লেখাপড়া করেছে।

সোমবার ১১ টার দিকে তাদের মায়েরা বিদ্যুৎ বিল পরিশোধ করতে রাজনগর সদরে যান। দুপুর সাড়ে ১২ টার দিকে মনিকা বিশ্বাসের ছোট বোন দশম শ্রেণীর ছাত্রী কনিকা বিশ্বাস পাঁচগাঁও উচ্চ বিদ্যালয় থেকে বাড়িতে ফিরে এসে ঘরের দরজা বন্ধ দেখে। এসময় সে গরু ঘরের দরজা দিয়ে ঘরে প্রবেশ করে। ঘরে ঢুকে দু’জনকে কাঠের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় দেখে চিৎকার করে। তার চিৎকারে বাড়ির লোকজন এসে রশি ও ওড়না কেটে লাশ দুুটি বিছানায় নামায়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আত্মহত্যার আলামত সংগ্রহ করে এবং লাশ দু’টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যার হাসপাতালে প্রেরণ করে।
মৌলভীবাজার পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল ও রাজনগর থানার ওসি শ্যামল বণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত রাজনগর থানায় অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, প্রাথমিক পর্যবেক্ষনে এটি আত্মহত্যা বলে মনে হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: