সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৪১ সেকেন্ড আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জ্যাম থেকে বাঁচার একটাই পথ আছে : এটিএম শামসুজ্জামান

বিনোদন ডেস্ক:: ঘর থেকে বের হলেই জ্যামে আটকাতে হবে। বিশেষ করে ঢাকা শহরে যারা বসবাস করেন তাদের কাছে এই কথা নতুন করে বলার প্রয়োজন নেই। প্রতিদিন এই জ্যামে আটকে থাকতে থাকতে যখন জীবন অতিষ্ঠ। সেই সময় এই জ্যাম থেকে বাঁচার পথ বলে দিলেন জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামান। আজ সোমবার (২৩ জুলাই) ঢাকা ক্লাবে মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান কৃতাঞ্জলী চলচ্চিত্র প্রযোজিত ‘জ্যাম’ সিনেমার মহরতে এই বিষয় নিয়ে কথা বলেন তিনি।

নন্দিত অভিনেতা এটি এম শামসুজ্জামান বলেন,‘শেলী মান্না তার প্রযোজনায় যেই ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন সেই ছবিটির নাম ‘জ্যাম’। এই শব্দটি আমাদের অনেক কষ্ট দেয়। তবে আমি আমার জীবনে কোনোদিন জ্যামে পড়িনি। কারণ জ্যামটা মাথায় রেখেই আমি ঘর থেকে বের হই। আহমেদ জামান চৌধুরী গল্প লিখেছেন, পান্থ শাহরিয়ার ছবিটির চিত্রনাট্য তৈরি করেছেন, শেলী মান্না প্রযোজনা করছেন। তাদের সবাইকে আমি চিনি। সবাইকে একটা কথা মনে রাখতে হবে। ব্যক্তি, সমাজ, পারিবারিক, রাজনৈতিক জীবন পুরোটাই আমরা জ্যামের মধ্যে আবদ্ধ।’

গুনি এই অভিনেতা বললেন, ‘এই জ্যাম থেকে বাঁচার একটাই পথ আছে। জ্যামকে ছোটবার জন্য যে বুদ্ধির বিন্যাস প্রয়োজন সেটা মাথায় রাখতে হবে। প্রতিমন্ত্রী তারানা হালিম একটা সুন্দর কথা বলেছেন যে ‘বঙ্গবন্ধু বুঝেছিলেন আমাদের চলচ্চিত্র নির্মাণ করতে হবে।’ পশ্চিম পাকিস্তানের মাথা থেকে চলচ্চিত্রের জ্যাম তিনি ছুটিয়ে দিয়েছিলেন। আজকে আমরা প্রমাণ করেছি। বঙ্গ বন্ধুর স্বপ্ন আমরা একটা জায়গাতে এনে দাঁড় করিয়েছি। আমরা যদি আমাদের মাথার জ্যাম ছুটাতে পারি তাহলে আমরা অনেক দূর এগিয়ে যাবো ‘

ছবিটিতে অভিনয় করবেন ফেরদৌস, পূর্ণিমা, আরিফিন শুভসহ আরও অনেকেই। মহরতে প্রধান অতিথি ছিলেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি ছিলেন তথ্য প্রতিমন্ত্রী তারানা হালিম। আরও ছিলেন সুচন্দা, এটিএম শামসুজ্জামান, সোহানূর রহমান সোহান, খালেদা আক্তার কল্পনা প্রমুখ।

দীর্ঘ ১০ বছর ধরে বন্ধ থাকা মান্নার প্রযোজনা প্রতিষ্ঠান ‘কৃতাঞ্জলী কথাচিত্র’ চালু করছেন মান্নার স্ত্রী শেলী মান্না। সেখান থেকেই নির্মিত হচ্ছে ‘জ্যাম’ ছবিটি। এটি পরিচালনা করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: