সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৫০ সেকেন্ড আগে
সোমবার, ১৯ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঈদ-উল আযহা উপলক্ষে ঈদ উপহার হিসাবে মৌলভীবাজারে ১০০ শত পরিবারের মধ্যে নগদ অর্থ প্রদান

জেসমিন মনসুর:: মৌলভীবাজারের সামাজিক সংগঠন মোরাদ খাঁন ফাউন্ডেশেন ইউএসএ এর পক্ষ থেকে ১০০ গরীব পরিবারকে দু লাখ টাকার নগদ অর্থ প্রদান করা হয়েছে। অতিসম্প্রতি ৬নং একাটুনা ইউনিয়নের দানবীর বশির খাঁনের বাড়ীতে মোরাদ খাঁন ফাউন্ডেশন ইউএসএর পক্ষ থেকে ১০০টি পরিবারকে ঈদ-উল আযহা উপলক্ষে৷ ঈদ উপহার হিসাবে এই অনুদান প্রদান কনা হয়। একাটুনা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের আয়োজনে মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলেগের সাধারন সম্পাদক আনকার আহমদের সভাপতিত্বে এবং যুব সংগঠক সিতার আহমদের পরিচালনায় অনুষ্ঠিত পোগ্রামে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার- ৩ আসনের সংসদ প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসীন এমপি. বিশেষ অতিথি ৬নং একটুনা ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান ও মোরাদ খাঁন ফাউন্ডেশেন ইউএসএ এর প্রতিষ্ঠাতা একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের অন্যতম ট্রাষ্টি বিশিষ্ট ব্যাবসায়ী মোহাম্মদ বশির খাঁন।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম সেক্রেটারী সেলিম রেজা তরফদার. ট্রেজারার মোহাম্মদ মুজিব মনসুর. ৬ ওয়ার্ড সদস্য মনিরুল ইসলাম ইমন. মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ সভাপতি মোহাম্মদ ফয়ছল মনসুর. সহ এলাকার গনমান্য ব্যক্তিবর্গ।

এদিকে একাটুনা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষথেকে দানবীর বশির খানঁকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
অনুষ্ঠান চলাকালে বৃটেন থেকে টেলি কনফারেন্সে একাটুনা ইউনিয়ন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ট্রাস্টি কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর আহমদ তার বক্তব্যে বলেন বিগত ৩৫ বছর আগে বশির খাঁনের ভাই মোরাদ খাঁন দুরারোগ্য ব্যধি ক্যান্সারে আক্রান্ত হয়ে পৃথিবী ছেড়ে চলে যান, তার ভাইয়ের স্মরণে বশির খাঁন এই ফাউন্ডেশের প্রতিষ্টা করে সমাজের কল্যাণে নিষ্টা ও নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এ জন্য বশির খাঁন সহ সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।
সভায় মোরাদ খাঁন ফাউন্ডেশেন ইউএসএ এর প্রতিষ্ঠাতা বশির খাঁন বলেন আগামী দিনগুলোতেও এই ফাউন্ডেশনের মাধ্যমে গরীব ও অসহায় মানুষের জন্য সাহায্য অব্যহত থাকবে। প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার- ৩ আসনের সংসদ প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসীন এমপি. এই মহতি কাজের ভূয়শী প্রসংশা করেন।
সভাপতির বক্তব্যে মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলেগের সাধারন সম্পাদক আনকার আহমদ সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে সভার সমাপ্তি ঘোঘনা করেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: