সর্বশেষ আপডেট : ৫৭ মিনিট ২৯ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অভিনয় ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমালেন তমালিকা!

বিনোদন ডেস্ক:: মঞ্চ ও টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী তমালিকা কর্মকার। অসংখ্য নাটকে তিনি মঞ্চ মাতিয়েছেন। মুগ্ধতা ছড়িয়েছেন টিভিতে। অভিনয় করেছেন চলচ্চিত্রেও। সর্বশেষ তাকে দেখা গেছে হুমায়ূন আহমেদের ‘ঘেঁটুপুত্র কমলা’ ছবিতে।

আর মঞ্চে তিনি সর্বশেষ ১৮ জুলাই সন্ধ্যা ৭ টায় পারফর্ম করেছেন। সেদিন বাংলাদেশ শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার পরীক্ষণ থিয়েটার হলে মঞ্চায়িত হয়েছে আরণ্যক নাট্যদলের দর্শকনন্দিত নাটক ‘রাঢ়াঙ’র ১৮০তম প্রদর্শনী।

তবে সবরকম অভিনয় থেকেই বিরতি নিয়েছেন তমালিকা কর্মকার। চলে গেছেন যুক্তরাষ্ট্রে। সেখানেই তিনি স্থায়ী হবেন বলে জানা গেছে। তমালিকার ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, টিভি নাটকের অভিনয়ে আগের মতো কাজ নেই। অনেকদিন ধরেই অনিয়মিত কাজ করে যাচ্ছিলেন তিনি। কিন্তু জীবন যাপনের টানাপোড়েনে ভুগছিলেন তিনি। তাই পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্টে।

জানা গেছে, রোববার আমেরিকার উদ্দেশ্যে দেশ ছাড়েন তমালিকা কর্মকার। যাত্রাপথে তিনি ফেসবুকে ছবিও পোস্ট করেন। সেখানে তার সহকর্মীরা তাকে শুভেচ্ছা জানিয়ে মন্তব্যও করেছেন।

তমালিকা তার ক্যারিয়ারজুড়ে মঞ্চ মাতিয়েছেন বহুবার। ‘রাঢ়াঙ’ নাটকে ‘শ্যামলী’, ‘ময়ূর সিংহাসন’-এ ‘কৃষ্ণা’ এবং ‘বিদ্যাসাগর’-এ রাধা চরিত্রগুলোকে জীবন্ত করে ফুটিয়ে তুলেছেন এই অভিনেত্রী।

ছোট পর্দায় অভিনয়ের পাশাপাশি মঞ্চ কিংবা চলচ্চিত্রে অভিনয় করেও আলোচিত হন তিনি। ‘অন্য জীবন’ দিয়ে তার চলচ্চিত্রে অভিষেক। তমালিকা অভিনীত অন্যান্য চলচ্চিত্রগুলো হলো ‘এই ঘর এই সংসার’, ‘কিত্তনখোলা’, ও ‘ঘেটুপুত্র কমলা’। ‘কিত্তনখোলা’ ছবিতে অভিনয়ের জন্য ২০০২ সালে শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পান তিনি।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: