সর্বশেষ আপডেট : ৬ মিনিট ০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাহমুদুর রহমানের ওপর হামলা সমর্থন করি না : হাছান

নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ বলেছেন, আমার দেশ পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক মাহমুদুর রহমানের ওপর হামলাকে সমর্থন করি না। এ হামলাকারী কারা তা তদন্ত করে দেখা হবে।

সোমবার (২৩ জুলাই) দেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দিন আহমেদের ৯৩তম জন্মবার্ষিকীর উপলক্ষে জাতীয় প্রেস ক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

হাছান বলেন, হামলায় ছাত্রলীগ জড়িত নয়। ছাত্রলীগ এ হামলা করেনি। এটা দুষ্কৃতকারীরা করেছে, কিন্তু ছাত্রলীগের উপর দোষ চাপানো হচ্ছে।

নির্বাচনে বিএনপির অংশগ্রহণ নিয়ে হাছান মাহমুদ বলেন, এতদিন নির্বাচনে অংশ নেয়ার কথা বললেও কিছু দিন ধরে বিএনপির নেতারা বলছেন খালেদা জিয়াকে ছাড়া তারা নির্বাচনে যাবে না। কিন্তু আমি বলব এ নির্বাচনে অংশ না নিলে তারা ফাঁসির দড়ি গলায় নিবে।

তিনি বলেন, নির্বাচনকে সামনে রেখে বিএনপি ষড়যন্ত্রের চেষ্টা করছে। কিন্তু বিএনপির সব ষড়যন্ত্র রুখে দিয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনের আয়োজন করা হবে।

সংগঠনের উপদেষ্টা চিত্ত রঞ্জন দাসের সভাপতিত্বে আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য মুকুল বোস, প্রাক্তন বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: