সর্বশেষ আপডেট : ১৮ মিনিট ১ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোপনে বিয়ে করলেন শ্যামল-প্রভা!

বিনোদন ডেস্ক ::
না, এটা কোনো নাটকের দৃশ্য নয়। বাস্তবেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন আলোচিত মডেল অভিনেত্রী প্রভা আর সম্ভাবনাময় অভিনেতা শ্যামল মওলা- এমনটিই গুঞ্জন রটেছে নাটকপাড়ায়।

প্রভার ডিভোর্স হয়েছে অনেক আগেই। বছরখানেক ধরে প্রভা চুটিয়ে প্রেম করছেন শ্যামল মওলার সঙ্গে- এমন খবরেও তারা জোরালো কোনো প্রতিবাদ করেননি। কয়েক মাস ধরে শোনা যাচ্ছে এই জুটি গোপনে বিয়ের কাজটি সেরে ফেলেছেন, এখন শুধু ঘোষণার পালা।

শ্যামলের একটি ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গেছে, অভিনেতার পারিবারিক কিছু সমস্যার কারণে এখনও বিয়েসংক্রান্ত বিষয়ে প্রকাশ্য হতে পারছেন না।

দুই মাস আগে এই জুটি দেশের বাইরে একটি নাটকের শুটিংয়ে যান। সেখানে তাদের আচার ব্যবহার দেখে কারও বুঝতে বাকি নেই যে, তাদের মধ্যে সম্পর্কের গভীরতা কতদূর গড়িয়েছে- এমনটিই জানিয়েছেন ইউনিটের এক কর্মী। নজরদারিতে জানা গেছে, নাটকের শুটিং শেষ হওয়ার পর পুরো ইউনিট দেশে ফিরলেও বিদেশে থেকে যান প্রভা, শ্যামলসহ কয়েক অভিনেতা, অভিনেত্রী। কানকথায় তা ছড়িয়ে পড়েছে মিডিয়াপাড়ায়।

এমনও কথা রটেছে, প্রভা আর শ্যামল নাকি উত্তরা বেইজ নাটকের শুটিং হলে তাতে মনোযোগ কম দিচ্ছেন, বরং আউটডোর বিশেষ করে ঢাকার বাইরে হলে খুশিতে টগবগ করে শিডিউল দিয়ে দেন।

প্রভা অবশ্য শ্যামল ছাড়াও অন্যান্য অভিনেতার সঙ্গে কাজ করতে কোনো আপত্তি করছেন না। তবে শ্যামল নাকি নাটকের প্রস্তাব পেলেই ইনিয়েবিনিয়ে প্রভাকে নেওয়ার একটি বায়না ধরেন। নিজের ভিত শক্ত না হওয়ায় এই বায়না তেমন গুরুত্ব পাচ্ছে না সত্যি, তবে দু’একটি নাটকে এই আবদারের ফল হিসেবে তাকে বাদও দেওয়া হয়েছে বলে নির্দেশকদের কেউ কেউ আলোচনা করছেন।

এখন দেখা যাক প্রভা আর শ্যামলের সম্পর্কের পরিণতি শেষমেশ কোন পিঁড়িতে গিয়ে বসে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: