সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৫৭ সেকেন্ড আগে
শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাডায় বন্দুক হামলাঃ শিশুসহ নয়জন গুলিবিদ্ধ

আন্তর্জাতিক ডেস্ক:: কানাডার টরোন্টোতে এক বন্দুকধারীর এলোপাতাড়ি গুলিতে একটি মেয়ে শিশুসহ নয়জন গুলিবিদ্ধ হয়েছেন। স্থানীয় সময় রোববার পূর্ব কানাডিয়ান শহরে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।টুইটারে নিজেদের নিউজ ফিডে পুলিশ বলেছে, স্থানীয় সময় রোববার রাত ১০টায় গ্রিকটাউন শহরের পার্শ্ববর্তী এলাকায় ঘটনাটি ঘটে। এলোপাতাড়ি গুলি চালানোর পর বন্দুকধারী নিজেকেই নিজেকে হত্যা করেছে।

তবে এ ঘটনায় ভুক্তভোগীদের অবস্থা এখনো জানা সম্ভব হয়নি। প্রত্যক্ষদর্শীরা বলেন, তারা ২৫টি গুলির শব্দ শুনতে পেয়েছেন।জোডি স্টেইনহাওয়ার নামের এক প্রত্যক্ষদর্শী বলেছেন, গোলাগুলির ঘটনার সময় তিনি পরিবারের সদস্যদের সঙ্গে ড্যানফোর্থের একটি রেস্তোরাঁয় ছিলেন। তখন হঠাৎ করেই তারা গোলাগুলির শব্দ শুনতে পান।তারা মনে করেছিলেন, বাজি ফোটানো হচ্ছে, পরে দৌড়ে রেস্তোরাঁর পেছনে গিয়ে তারা লোকজনের চিৎকার শুনতে পান।

আহতদের প্রতি সহানুভূতি জানিয়ে অন্টারিওর মুখ্যমন্ত্রী ডাগ ফোর্ড বলেন, যারা ভুক্তভোগীদের সহায়তায় এগিয়ে এসেছেন তাদের সবার প্রতি আমি কৃতজ্ঞ।চলতি বছরে টরোন্টোতে বন্দুক হামলার ঘটনা বেড়েছে। ২০১৭ সালের তুলনায় চলতি বছরে বন্দুক সহিংসতায় মৃতের ঘটনা ২৬ শতাংশ থেকে বেড়ে ৫৩ শতাংশে দাঁড়িয়েছে।। গত সপ্তাহে পুলিশের দেয়া উপাত্ত থেকে জানা গেছে, কেবল এলোপাতাড়ি গুলির ঘটনাই ১৩ শতাংশ বেড়েছে।

সম্প্রতি গোলাগুলির ঘটনা বেড়ে যাওয়ায় টরোন্টোতে দুইশ পুলিশ মোতায়েন করা হয়েছে। শহরের পুলিশ এসব ঘটনায় দলবদ্ধ সহিংসতাকে দায়ী করেছে।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: