সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কারিগরি জ্ঞান চর্চায় ওমানে ইঞ্জিনিয়ারদের সেমিনার

প্রবাস ডেস্ক:: কারিগরি জ্ঞান চর্চায় ওমানে ইঞ্জিনিয়ারদের সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সম্প্রতি ওমানস্থ বাংলাদেশ সোশ্যাল ক্লাবের মেজর জেনারেল প্রয়াত আমিন আহমেদ চৌধুরী হলে এ সেমিনার আয়োজিত হয়।

ইঞ্জিনিয়ার সানাউল্লাহ রাসেলের সভাপতিত্বে ও ইঞ্জিনিয়ার সাইফুল ইসলাম রাসেলের পরিচালনায় সেমিনারে প্রধান অতিথি ছিলেন ক্লাবের সভাপতি সিরাজুল হক ও গেস্ট অব অনার চুয়েটের ৭৬ ব্যাচের নুরুল আলম।

সেমিনারে বক্তব্য রাখেন- ইঞ্জি. নুরুল আলম ও সিরাজুল হক। মূল বিষয় বি আই এম (বিল্ডিং ইনফরমেশন মডেলিং) উপস্থাপন করেন সিনিয়র স্ট্রাকচারাল ইঞ্জি. হুমায়ূন কবির জনি। স্ট্রাকচারাল আর্কিটেকচার ও নির্মাণ শৈলীর বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন ইঞ্জি. হুমায়ূন কবির।

oman2

প্রশ্নোত্তর পর্বে উপস্থিত ইঞ্জিনিয়াররা নির্মাণ শৈলীর বিভিন্ন বিষয়ে আলোকপাত করেন। এর আগে বিল্ডিং ডিজাইন ও টেকনোলজি নলেজ শেয়ারিং করা হয়। যা সেমিনারে যা সবার জন্য শিক্ষণীয় বিষয় ছিলো।

অনুষ্ঠান শেষে ওমানে পড়ুয়া নবীন শিক্ষার্থীদের বরণ করে নেন প্রবীণ ইঞ্জিনিয়ার গ্রুপের মধ্যে রিজভি আমিন, ফাহমিদা হক, ফারজানা বাবুল রিমি ও তানজিনা আফরিন।

সম্মাননা প্রদান করা হয় ইঞ্জিনিয়ার নুরুল আলমকে। উল্লেখ্য, ওমানে বাংলাদেশি ইঞ্জিনিয়ারদের অনন্য অবদান রয়েছে এবং তাদের কর্মদক্ষতায় সর্বক্ষেত্রে ব্যাপক সুনাম অর্জন করেছে যা দেশের ইমেজ বৃদ্ধিতে সহায়ক ভূমিকা পালন করে আসছে।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: