সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ভারী বৃষ্টিতে পরিত্যক্ত ম্যাচ, সিরিজ ড্র

ডেস্ক রিপোর্ট:: সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ ‘এ’ দল ও শ্রীলঙ্কা ‘এ’ দলের মধ্যেকার সিরিজের শেষ ম্যাচটি ছিল অঘোষিত ফাইনাল। সেই ম্যাচে আজ (রোববার) মাঠে নেমেছিলো দু’দল। কিন্তু ভারী বৃষ্টির কারণে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে। যার ফলে ১-১ এ সমতা রেখেই শেষ হলো বাংলাদেশ ও শ্রীলঙ্কার আনঅফিসিয়াল সিরিজটি।

অনানুষ্ঠানিক এই সিরিজের প্রথম ম্যাচে ২ রানের রুদ্ধশ্বাস জয় পেয়েছিলো বাংলাদেশ ‘এ’ দল। এরপর দ্বিতীয় ম্যাচে ৬৭ রানে জিতে সিরিজে ফিরে আসে লঙ্কানরা। শেষ ম্যাচটি বৃষ্টি বাগড়া দেওয়ায় পরিত্যক্ত হয়। যার ফলে ১-১ সমতায় সিরিজ ভাগ করে নেন পেরেরা ও মিথুন।।

এই ম্যাচের শুরুতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন শ্রীলঙ্কা ‘এ’ দলের অধিনায়ক থিসারা পেরেরা। ম্যাচের নবম ওভারে বৃষ্টির কারণে ম্যাচ কিছু সময় বন্দ থাকে। এরপর ম্যাচ শুরু হলে ৫ ওভার কমিয়ে আনা হয় ম্যাচের পরিধি। নির্ধারিত ৪৫ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৪০ রান সংগ্রহ করে লঙ্কানরা। লঙ্কানদের পক্ষে সর্বোচ্চ ৭৫ রান করেন ওপেনার সাদিরা সামারাবিক্রমা। দ্বিতীয় সর্বোচ্চ ৫৩ রান আসে আসান প্রিয়াঞ্জনের ব্যাট থেকে। এছাড়া থিসারা পেরেরা ৪৪ এবং শিহান মাদুশাংকা ২৯ রান করেন। বাংলাদেশ ‘এ’ দলের হয়ে সানজামুল ইসলাম ৪টি এবং খালেদ আহমেদ ২টি উইকেট শিকার করেন।

বৃষ্টি আইনে বাংলাদেশের সামনে লক্ষ্য দাড়ায় ৪৫ ওভারে ২৪৩ রান। সিরিজ জয়ের লক্ষ্যে খেলতে নেমে দুই ওপেনার সাইফ হাসান এবং জাকির হাসানের ব্যাটে বিনা উইকেটে ১২ রান সংগ্রহ করে বাংলাদেশ ‘এ’ দল। এরপরে মুষলধারে বৃষ্টি নামায় খেলা বন্ধ ঘোষণা করা হয়। পরবর্তীতে বৃষ্টি আর না থামায় ম্যাচটি বাতিল করার সিদ্ধান্ত নেন আম্পায়াররা। শেষ পর্যন্ত সিরিজ ভাগ করে নেন দু’দলের অধিনায়ক।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: