সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৩৫ সেকেন্ড আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় অপহরনকারী চক্রের ১০ সদস্য গ্রেফতার

কুলাউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়ায় ২২জুলাই রবিবার ভোরে অভিযান চালিয়ে অপহরনকারী চক্রের ১০সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। বিকাশের মাধ্যমে বিভিন্ন ফোনে মুক্তিপন দেয়া ২লক্ষ ১০হাজার টাকার মধ্যে ১০হাজার টাকা নগদ উদ্ধার করা হয়েছে।

আটককৃতরা হলো হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ঘাটুয়ামারার মৃত আবুল মিয়ার ছেলে মন্তাজ মিয়া ওরফে মিছির আলী(৩৫), কুলাউড়া পৌর এলাকার জয়পশা মহল্লার মৃত আব্দুর রহিম এর ছেলে সফিকুর রহমান(৪৫), হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার কোনাগাও গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে কুদ্দুস মিয়া(৩৮), একই জেলার দানিয়ালপুর এলাকার মৃত ইউসুফ আলীর ছেলে কিসমত আলী (৪২), কুলাউড়া উপজেলার লংলা খাস আবাসন টাটুরা গ্রামের মৃত সরিয়ত উল্লার ছেলে আজর মিয়া(৫৫), রাজনগর উপজেলার পাচগাও (বর্তমান ঠিকানা লংলা খাস) গ্রামের আসিকুর রহমান এর ও ছেলে লিটন আহমদ রাব্বি(৩০), হবিগঞ্জ জেলার চুনারুঘাট উপজেলার ঘটুয়মারার মন্তাজ মিয়ার স্ত্রী আয়শা খাতুন(৩০), কুলাউড়া উপজেলার লংলা খাস আবাসন টাটুরা গ্রামের সালাউদ্দিন এর স্ত্রী ছালেহা খাতুন(৫২), একই এলাকার আসিক মিয়ার মেয়ে হুসনা বেগম (১৮), লিটন আহমদ রাব্বির স্ত্রী নাসিমা বেগম(২৬)। কুলাউড়া থানায় অভিযোগকারী আশুলিয়া গাজিরচক বাইপাস মোড় সংলগ্ন সামস্ ইঞ্জিনিয়ারিং প্রতিষ্টান ইন্টার কলী-২ এর কর্মচারী সুলেমান খন্দকার(৩৩) ও সংগী মোঃ জাকির হোসেন (৩৬) অভিযোগ সূত্রে জানাযায় কুলাউড়া পৌর এলাকায় একটি নতুন ভবনের থাই ও গ্লাসের কাজের মাপের জন্য ভূয়া প্রলোভন দেখিয়ে তাদের ঢাকা থেকে তাদের কুলাউড়ায় নিয়ে আসে এবং তাদের সিএনজি যোগে লংলা খাস এলাকায় লিটন আহমদ রাব্বির বাড়িতে নিয়ে যায়।

সেখানে রাতের খাওয়া শেষে গভীররাতে তাদের কর্মস্থলে নেয়ার কথা বলে পথিমধ্যে হাত মুখ ও চোখ বেধে ফেলে তারপর ৩লক্ষ টাকা মুক্তিপন দাবী করে প্রতিষ্টানের মালিকের কাছে কর্মচারীদের ফোন থেকে মুত্তিপন চায় না দিলে মেরে ফেলার হুমকি দেয়। এক পর্যায়ে মালিক জালাল উদ্দিন ৯টি ফোনের বিকাশ নাম্বারে ২লক্ষ ১০হাজার টাকা পরিশোধ করলে গত শনিবার সন্ধায় অপহরনকারীরা কুলাউড়া স্যামলী বাস কাউন্টারে ছেড়ে সটকে পড়ে। নির্ভরযোগ্য সূত্রে কুলাউড়া থানা পুলিশ খবর পেয়ে রাতেই অভিযান পরিচালনা করে বিভিন্ন স্থান থেকে অপহরনকারী চক্রের ১০জন সদস্যকে গ্রেফতার করে।

কুলাউড়া থানার ওসি শামিম মুছা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এরা পেশাদার অপহরনকারী চক্রের সদস্য।




এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: