সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অধ্যক্ষের ওপর হামলাকারী মুন্নার আদালতে আত্মসর্ম্পণ

হবিগঞ্জ প্রতিনিধি:: নবীগঞ্জ ডিগ্রি কলেজের অধ্যক্ষ গোলাম হোসেন আজাদের ওপর হামলাকারী দীপন আহমেদ মুন্না(২৫) আদালতে আত্মসর্ম্পণ করেছে । রবিবার সকাল সাড়ে ১১টার দিকে হবিগঞ্জ সিনিঃ চীপ জুডিসিয়াল ম্যাজিস্টেট আমল আদালত(৫) এ সে আত্মসর্ম্পণ করে । এসময় আসামী পক্ষের আইনজীবী এডঃ আলমগীর মুন্নার জামিন আবেদন করলে বিজ্ঞ আদালত জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণ করেন । মুন্না মদনপুর গ্রামের নুরুজ্জামান ফারুকীর পুত্র ও নবীগঞ্জ উপজেলা ছাত্রলীগ শাখার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ।

উল্লেখ্য, গত (১৬জুলাই) সোমবার দুপুর ২টার দিকে নবীগঞ্জ ডিগ্রি কলেজের মেইন গেইটে একজন অর্নাস ২য় বর্ষে পড়–য়া এক ছাত্রী এর ছবি জোরপূর্বক তোলে দিপন আহমেদ মুন্না। তখন সেই ছাত্রী বিষয়টি কলেজের অধ্যক্ষ গোলাম হোসেন আজাদকে অবগত করেন। সেসময় অধ্যক্ষ গোলাম হোসেন আজাদ সঙ্গে সঙ্গে ছবি তোলার ঘটনার প্রতিবাদ করেন। এতে অধ্যক্ষের উপর ক্ষিপ্ত হয় মুন্না। এরই জের ধরে মঙ্গলবার সকাল ১২টার দিকে নবীগঞ্জ ডিগ্রি কলেজের অনার্স ভবনের ২য় তলার অফিস কক্ষে বসে ছিলেন অধ্যক্ষ গোলাম হোসেন আজাদ। এসময় মুন্না ও হুমায়ুন দাড়াঁলো অস্ত্র নিয়ে অধ্যক্ষের উপর হামলা চালায়।

সেসময় গোলাম হোসেন আজাদকে ছুড়ি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ক্ষতবিক্ষত করে রক্তাক্ত করে। অধ্যক্ষকে বাচাঁতে অফিস সহকারী ফয়জুর রহমান এগিয়ে আসলে তাদের উপরও হামলা চালানো হয়। সেসময় তাদের ছাত্রী চৈতী আক্তার নামে এক শিক্ষার্থী আহত হয় । পরে মুন্না ও হুমায়ুন পালিয়ে যাওয়ার চেষ্টা করলে শিক্ষার্থীরা হুমায়ুনকে আটক করে এবং মুন্না মোটর সাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যায়।

মুন্নাকে গ্রেফতারের দাবীতে লাগাতার অবরোধ ও বিক্ষোভ কর্মসূচি পালন করে আসছিল নবীগঞ্জের ছাত্রসমাজ। গত শনিবার বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সভায় অধ্যক্ষের ওপর হামলার ঘটনার ৪দিন অতিবাহিত হওয়ার পরও প্রধান হামলাকারী মুন্নাকে পুলিশ গ্রেফতার করতে না পারায় প্রশাসনের কঠোর সমালোচনা করেন ক্ষুব্দ শিক্ষার্থীরা ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: