সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ২৭ সেকেন্ড আগে
রবিবার, ৯ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৫ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নাটক সাজিয়ে কখনও মানুষের সমর্থন আদায় করা যায় না – কামরান

নিজস্ব প্রতিবেদক:: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, নাটক সাজিয়ে মানুষের মন জয় করা যায় না। জনগণের ভালোবাসা পেতে হলে সুখ-দুঃখে তাদের পাশে থাকতে হয়। ভালোবাসতে হয় হৃদয় থেকে।

রোববার সকাল থেকে বিকেল পৌনে ৫টা পর্যন্ত সিলেট নগরের দাড়িয়াপাড়া, কুশিঘাট, মণিপুরীপাড়া, গাজী বুরহান উদ্দিন রোড ও মাছিমপুর এলাকায় গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

কামরান আরও বলেন, সন্ত্রাস ও লুটপাটসহ জনকল্যাণবিরোধী কাজে সম্পৃক্ত কেউ কেউ একের পর এক মিথ্যাচার করে যাচ্ছেন। নষ্ট করতে চাইছেন নির্বাচনের শান্তিপূর্ণ পরিবেশ। তবে আমার বিশ্বাস শান্তিপ্রিয় সিলেট নগরবাসী কারও ধোঁকাবাজিতে বিভ্রান্ত হবেন না। তারা ৩০ জুলাই নৌকা প্রতীকের পক্ষে রায় দিয়ে আধুনিক সিলেট নগরী গড়ার কাজে সম্পৃক্ত হবেন।

রোববার সকাল ১০টায় বদর উদ্দিন আহমদ কামরান দাড়িয়াপাড়া এলাকায় গণসংযোগ করেন। এ সময় তিনি এলাকাবাসীর সঙ্গে কুশল বিনিময় এবং নৌকা প্রতীকে ভোট চান।

গণসংযোগকালে তার সঙ্গে উপস্থিত ছিলেন- ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক পান্না লাল দাস, সাবেক ওয়ার্ড কাউন্সিলর প্রদীপ ভট্টাচার্য, হাজি গৌছুল আলম, অ্যাডভোকেট শন্তু দাস, আনোয়ারুজ্জামান চৌধুরী, শ্যামল চৌধুরী, আলমগীর আহমদ, ফারুক ভূইয়া, মাসুদ চৌধুরী, নাবিল আহমদ, আব্দুল আউয়াল, প্রদীপ কর্মকার, রঞ্জন রায় ও মাহীর দেব প্রমুখ।

দুপুরে বদর উদ্দিন কামরান ২৪ নম্বর ওয়ার্ডের কুশিঘাট, মণিপুরীপাড়া, বোরহান উদ্দিন রোড ও মেন্দিবাগ এলাকায় গণসংযোগে যান। এ সময় এলাকাবাসী নৌকার পক্ষে বিভিন্ন স্লোগান দিয়ে তাকে স্বাগত জানান।

jagonews24

এখানে গণসংযোগকালে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী, মো. ছমর উদ্দিন মানিক, মহানগর আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট আফছর আহমদ, ইউপি চেয়ারম্যান আলী হোসেন, ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বাদশা মিয়া, সাধারণ সম্পাদক জাবেদ হোসেন, সাংগঠনিক সম্পাদক এনাম আহমদ, সুন্দর আলী, অ্যাডভোকেট আব্বাস উদ্দিন, নুরুল মালিক ছুটন, অ্যাডভোকেট শামীম আহমদ, ডা. নাজন, গোলজার আহমদ, মো. আজির উদ্দিন, মুক্তিযোদ্ধা আবুল হোসেন, মো. নজরুল ইসলাম, মো. আব্দুস শহীদ, ছফু আহমদ, মো. সুহেল আহমদ, শেখ আবুল হাসনাত বুলবুল ও পংকজ পুরকায়স্থ প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: