সর্বশেষ আপডেট : ৬ মিনিট ১৩ সেকেন্ড আগে
শুক্রবার, ১৭ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেশপ্রেমী নৃত্যভূমি একাডেমীর কার্যকরি কমিটির আত্মপ্রকাশ

দেশপ্রেমী নৃত্যভূমি একাডেমীর কার্যকরি কমিটির আত্মপ্রকাশ করা হয়েছে। ২১ জুলাই শনিবার সিলেট নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে এক আলোচনা সভায় সবার সর্বসম্মতিক্রমে এ কমিটির আত্মপ্রকাশ ঘটে। কমিটিতে মোঃ আনোয়ার হোসেনকে সভাপতি ও জাহিদ আহমদ রুবেলকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট ২০১৮-১৯ সেশনের কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি নাজমা বেগম, সহ-সভাপতি মোছাঃ রুনা বেগম, সহ-সাধারণ সম্পাদক রুবেল রাজ, কোষাধ্যক্ষ মোঃ সজিব খান, সাংগঠনিক সম্পাদক মুহিবুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক তানভির চৌধুরী, সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক আরিফ উদ্দিন অলি, সহ-দপ্তর সম্পাদক আজিম আহমদ, প্রচার সম্পাদক নুরুল ইসলাম, নির্বাহী সদস্য শাওন আহমদ, নির্বাহী সদস্য মোঃ ইছাক মিয়া সদস্য বাদল আহমদ, মিজান চৌধুরী, পারভেজ আহমদ, ছালেক আহমদ, জাহাঙ্গীর খান, মোঃ খলিল মিয়া।

দেশপ্রেমী নৃত্যভূমি একাডেমীর কার্যকরি কমিটির সভাপতি মোঃ আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহিদ আহমদ রুবেল এবং মোঃ আরিফ উদ্দিন ওলির যৌথ পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ব্যাংকার মোঃ সিরাজুল ইসলাম। তিনি বলেন, যুব সমাজের ধ্বংসের হাত থেকে রক্ষা করতে সব সময় সামাজিক সংগঠনগুলো খুব গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে থাকে। আমাদের সংস্কৃতি ও ক্রীড়া ঐতিহ্য ধরে রাখতে তারা নিরলসভাবে কাজ করে থাকে। আমি দেশপ্রেমী নৃত্যভূমি একাডেমীর কার্যকরি কমিটির সকল সদস্যদের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করি। পাশাপাশি অন্যান্য সংগঠনের মতো এ সংগঠনটি দেশীয় সুস্থ্য বিনোদনের মাধ্যমে যেন তাদের কার্যক্রম পরিচালনা করতে পারে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা প্রেসক্লাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ও দৈনিক উত্তরপূর্র্ব পত্রিকার স্পোর্টস রিপোর্টার ওলিউর রহমান, সিলেট জেলা উশু এসোসিয়েশনের মহিলা সম্পাদিকা নাজমা বেগম, আরমান আনন্দ স্কুলের সভাপতি রুনা বেগম, বিশিষ্ট নাট্য নির্দেশক তাহের খান, সিলেট কারাতে স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান প্রশিক্ষক বেলাল হোসেন বুলবুল, সিলেট মিক্স মার্শাল আর্ট এর প্রতিষ্ঠাতা প্রধান প্রশিক্ষক হাবিব উল্লাহ আল আমিন, সিলেট জেলা উশু এসোসিয়েশন সদস্য সজিব খান, বিশিষ্ট ক্রীড়া সংগঠক মুহিবুল ইসলাম।

তানভীর চৌধুরীর স্বাগত বক্তব্যে মাধ্যমে অনুষ্ঠিত সভায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন আবু মোকাম্মিল সাইফ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, মিজানুর রহমান চৌধুরী, দিনার আহমদ, মোঃ আব্দুল কাদির, ফয়সল আহমদ, মোঃ আল ইসলাম, মেহেদি হান্নান, চাইনীজ উশু ফাইটার স্কুলের সহকারি প্রশিক্ষক আমিনুল ইসলাম তামিম, সিনিয়র প্রশিক্ষণার্থী রাজন তালুকদার, শাহান আহমেদ, মিহাদ, সুকান্ত রায়, আমিনুল, সাদিয়া আক্তার ইমরানা, নাফিসা কাউলিন সিগমা, রিমন আহমদ প্রমুখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: