সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ১৭ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বন্দরবাজার থেকে নগর জুড়ে এলাকায় টেবিল ঘড়ির সমর্থনে গণসংযোগ

ডেইলি সিলেট ডেস্ক:: আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, আমি কথিত নগর পিতা হতে চাইনা। নগরবাসীর খাদেম হিসেবে নিজের জীবনের সেরাটা তুলে ধরতে চাই। মিডিয়া বান্ধব উন্নতিতে আমরা বিশ্বাসী নই, কারণ আমানতদারিতার মাধ্যমে নাগরিক সেবার মান নিশ্চিত করাই আমাদের প্রধান উদ্দেশ্য। আমাদের রয়েছে সৎ, যোগ্য ও আদর্শবান একঝাঁক সুনাগরিক। যাদের নেতৃত্বের প্রধান লক্ষ্য হচ্ছে পরিবর্তন ও উন্নয়ন। ৩০ জুলাই অবাধ ও সুষ্ঠু নির্বাচন হলে টেবিল ঘড়ি মার্কার বিজয়ের মাধ্যমেই আমরা সিলেটে পরিবর্তন ও উন্নয়নের নবদিগন্তের সুচনা করবো। ইনশাআল্লাহ।

তিনি রবিবার টেবিল ঘড়ি মার্কার সমর্থনে নগরীর বন্দরবাজার থেকে গণসংযোগ শুরু করে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে গণসংযোগ শেষে এক সংক্ষিপ্ত পথসভায় উপস্থিত জনতার উদ্দেশ্যে উপরোক্ত কথা বলেন। গণসংযোগকালে নাগরিক ফোরামের নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন শ্রেণীপেশার বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। এসময় বন্দরবাজার থেকে শুরু করে গোটা নগরী লোকে লোকারণ্য হয়ে যায়।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জামায়াতের কেন্দ্রীয় মজলিশে শুরা সদস্য ও জেলা দক্ষিণের আমীর মাওলানা হাবিবুর রহমান, জেলা উত্তরের আমীর হাফিজ আনোয়ার হোসাইন খান, ২০ দলীয় জোট সিলেট মহানগর সদস্য সচিব ও নির্বাচনী প্রধান এজেন্ট হাফিজ আব্দুল হাই হারুন, নাগরিক ফোরামের সদস্য সচিব মো: ফখরুল ইসলাম, জেলা উত্তর জামায়াতের নায়েবে আমীর সৈয়দ ফয়জুল্লাহ বাহার, মহানগর জামায়াতের সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, ২০ দলীয় জোট সিলেট জেলা সদস্য সচিব ও দক্ষিণ সুরমা উপজেলার সাবেক চেয়ারম্যান মাওলানা লোকমান আহমদ, জেলা উত্তর জামায়াতের সেক্রেটারী মাওলানা ইসলাম উদ্দিন, লেবারপার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, এলডিপির সিলেট জেলা সভাপতি সায়েদুর রহমান চৌধুরী রুপা, বিজেপি জেলা আহ্বায়ক মোজাম্মেল হোসেন লিটন, হেফাজতে ইসলাম সিলেটের সমন্বয়কারী মাওলানা আসলাম রহমানী, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক, নেজামে ইসলাম পার্টির জেলা সভাপতি ক্বারী আবু ইউসুফ চৌধুরী, এনডিপি জেলা সাধারণ সম্পাদক আনিসুর রহমান, জাগপা মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন, ইসলামী ঐক্যজোট মহানগর সেক্রেটারী ডা: হাবিবুর রহমান, জেলা সেক্রেটারী মাওলানা রফিক বিন সিকান্দার, বিজেপি জেলা সদস্য সচিব ডা: একেএম নুরুল আম্বিয়া, জৈন্তাপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন, ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, গোলাপগঞ্জ উপজেলা চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, মহানগর জামায়াতের সহকারী সেক্রেটারী মো: শাহজাহান আলী, এডভোকেট আব্দুর রব ও ড. নুরুল ইসলাম বাবুল, বাংলাদেশ ইসলামী ছাত্রশিবিরের কেন্দ্রীয় এইচআরডি সম্পাদক জমশেদ আলম, সিলেট সদর উপজেলা ভাইস চেয়ারম্যান জৈন উদ্দিন, সাবেক দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান ডা: আব্দুল কুদ্দুস, ইসলামী ছাত্রশিবির সিলেট মহানগরী সভাপতি নজরুল ইসলাম ও সেক্রেটারী ফরিদ আহমদ প্রমুখ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: