সর্বশেষ আপডেট : ২৫ সেকেন্ড আগে
রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে ৩ দিনব্যাপী মৎস্য মেলার উদ্বোধন

জাতীয় মৎস্য সপ্তাহ ২০১৮ উপলক্ষে ৩ দিনব্যাপী নগরীর সাগরদিঘীরপারস্থ মৎস্য ভবন প্রাঙ্গণে মৎস্য মেলার উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুর ১২টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার উদ্বোধন করেন সিলেটের বিভাগীয় কমিশনার ড. মোছাম্মৎ নাজমানারা খানুম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মৎস্য অধিদপ্তরের বিভাগীয় উপ-পরিচালক আমিনুল ইসলাম, সিলেটের অতিরিক্তি জেলা প্রশাসক স্বন্ধীপ কুমার সিংহ। এ সময় উপস্থিত ছিলেন জেলা মৎস্য কর্মকর্তা সুলতান আহমদ, মৎস্য অধিদপ্তরের কর্মকর্তা দ্বিজরাজ বর্মন সহ সিলেট জেলার বিভিন্ন উপজেলার মৎস্য কর্মকর্তাবৃন্দ, বিভিন্ন ইউনিয়ন থেকে আগত মৎস্য চাষী ও দর্শনার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ৩ দিন ব্যাপী মৎস্য মেলায় মোট ১৩টি স্টল অংশ গ্রহণ করেছে। তার মধ্যে জীবন্ত মৎস্য বিক্রয় ষ্টল ২টি, মৎস্য, খাদ্য বিক্রেতা ষ্টল ৩টি, মৎস্য ঔষধ কোম্পানীর ষ্টল ২টি মৎস্য অধিদপ্তরের ষ্টল ৩টি, সুচনা প্রকল্পের ষ্টল ২টি এবং কৃষি অধি দপ্তরের ষ্টল একটি রয়েছে। এদিকে মৎস্য ভবন প্রাঙ্গনের পুকুরে খাচায় মাছ চাষ ও অভয়াশ্রম মডেল স্থাপন করা হয়েছে। যাতে মৎস্য উৎপাদন খামারিরা এ থেকে অনেক কিছু জানতে পারেন। মেলা প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত সকলের জন্য উম্মুক্ত রয়েছে। বিজ্ঞপ্তি


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: