সর্বশেষ আপডেট : ৫৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সুনামগঞ্জে কিশোর কিশোরী সম্মেলন ২০১৮ইং এর বাছাই পর্বেও প্রতিযোগীতা সম্পন্ন করেছে পদক্ষেপ

আল-হেলাল,সুনামগঞ্জ:: ঢাকার কৃষিবিদ ইন্সষ্টিটিউশন প্রাঙ্গনে আসন্ন বাংলাদেশ কিশোর কিশোরী সম্মেলন ২০১৮ইং উপলক্ষে সুনামগঞ্জে বাছাই পর্বের প্রতিযোগীতা সম্পন্ন হয়েছে। “মেধা ও মননে সুন্দর আগামী” এই শ্লোগানকে সামনে রেখে পল্লীকর্ম সহায়ক ফাউন্ডেশন পিকেএসএফ ও পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র এর যৌথ উদ্যোগে জাতীয় সম্মেলনকে সামনে রেখে এই প্রতিযোগীতার আয়োজন করা হয়।

২১ জুলাই শনিবার সকাল ১১টায় সুনামগঞ্জ সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত প্রতিযোগীতায় জেলার দক্ষিণ সুনামগঞ্জ জগন্নাথপুর,ছাতক, জামালগঞ্জ,বিশ^ম্ভরপুর ও সদর উপজেলার নির্বাচিত ১০ জন করে মোট ৬০ জন প্রতিযোগী অংশ নেয়। প্রতিযোগীতা শেষে জেলার ছাতক সরকারী বহুমুখী মডেল হাইস্কুলের ছাত্র দেবজ্যোতি ধর নন্দন ১ম, সাচনা বাজার উচ্চ বিদ্যালয়ের ছাত্র অপু বর্মণ ২য় এবং সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ের ছাত্র মোঃ কামরুজ্জামান ৩য় স্থান অধিকার করে।

প্রতিযোগীতা উপলক্ষে পরীক্ষা গ্রহন,বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরন ও সমবেত সকল প্রতিযোগীদের উদ্দেশ্যে মূল্যবান বক্তব্য রাখেন জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর আলম,সরকারী জুবিলী উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ ফয়জুর রহমান,সহকারী শিক্ষক অনুপ নারায়ন তালুকদার,আব্দুল মন্নান,জগন্নাথপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক অনন্ত কুমার সিংহ,সরকারী এসসি বালিকা বিদ্যালয়ের শিক্ষক সুবল বিশ^াস,পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র এর সহকারী ব্যবস্থাপক মোঃ রফিকুল ইসলাম,মোঃ মাহবুবুর রহমান,জোনাল ম্যানাজার মোঃ রফিকুল ইসলাম, সুনামগঞ্জ এরিয়া ম্যানাজার মোঃ মজিবুল হক আকন্দ,এমআইএস অফিসার মোঃ মনিরুজ্জামান প্রমুখ। এর আগে সম্মেলনকে সামনে রেখে প্রত্যেক উপজেলার মাধ্যমিক ও কলেজ পর্যায়ের নবম,দশম,একাদশ ও দ্বাদশ শ্রেণির ছাত্রছাত্রীদের মধ্যে নৈতিকতা ও মূল্যবোধ,সৃজনশীল মেধা,বুদ্ধিমত্তা যাচাই ও নেতৃত্বের গুনাবলী বিষয়ে লিখিত ও মৌখিক পরীক্ষা গ্রহনপূর্বক প্রতি উপজেলা থেকে ১০ জন মেধাবী প্রতিযোগী বাছাই করা হয়। উপজেলা পর্যায়ে উত্তীর্ণ কিশোর কিশোরী প্রতিযোগীরা জেলা পর্যায়ের প্রতিযোগীতায় অংশ নেয়।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: