সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গয়না আত্মসাৎ করলেন অভিনেত্রী

বিনোদন ডেস্ক:: তারকাখ্যাতির জন্য অনেক সুযোগ পান তারকারা। যেমন কোনো অনুষ্ঠানে গেলে তার জন্য পোশাক, গয়নাসহ যাবতীয় সাজ-ফ্যাশনের স্পন্সর পেয়ে যান তারা। নামিদামি অনেক প্রতিষ্ঠানই তাদের পণ্য নিয়ে এগিয়ে আসেন তারকাদের কাছে। তারকারা সেগুলো ব্যবহার করেন বিভিন্ন অনুষ্ঠানে। সেজন্য আবার টাকাও পান, পণ্যের প্রচারণায় অংশ নেন বলে।

তবে নির্দিষ্ট অনুষ্ঠান বা সময় শেষে সেটি ফেরত দিতে হয় মালিকানা প্রতিষ্ঠানকে। এটাই নিয়ম। কিন্তু একটি প্রতিষ্ঠান থেকে গয়না এনেও সেটি ফেরত দেননি বলে অভিযোগ উঠেছে ভারতের জনপ্রিয় টিভি অভিনেত্রী হিনা খানের বিরুদ্ধে। বিগবস তারকার বিরুদ্ধে এই অভিযোগ করেছে ভারতের জনপ্রিয় একটি জুয়েলারি ব্র্যান্ড।

ভারতীয় সংবাদ সংস্থা জি নিউজ বলছে, গত এপ্রিলে দাদাসাহেব ফালকে পুরস্কারের অনুষ্ঠানের জন্য হিনাকে ওই জুয়েলারি প্রতিষ্ঠানটি ১২ লক্ষ টাকার গয়না পরতে দিয়েছিলো। তবে হিনা সেই গয়না ফেরত দেননি সময়মতো। তাদের অভিযোগ, যখন হিনাকে গয়না ফেরত দেওয়ার কথা বলা হয়, তখন হিনার স্টাইলিস্ট জানায়, ওই গয়না নাকি হারিয়ে গেছে!

পরবর্তীকালে ১৫ দিনের মধ্যে ওই গয়না ফেরত দেওয়ার দাবি করে হিনাকে নোটিশ পাঠায় ওই জুয়েলারি ব্র্যান্ড। পাশাপাশি ২ লাখ টাকা ক্ষতিপূরণেরও দাবি জানানো হয়।

তবে হিনা এ অভিযোগ অস্বীকার করেছেন। তিনি টুইটারে লিখেছেন, ‘আমি এখনো কোনো আইনি নোটিশ পাইনি অথচ সেই খবর সংবাদমাধ্যমের কাছে পৌঁছে গেল! অবাক হলাম।’

আর হিনার স্টাইলিস্টের দাবি, ‘হিনা ওই গয়না পরেননি। কারণ তার সেগুলো পছন্দ হয়নি। আমার সহকারীকে তাই সেগুলো ফেরত দিতে বলেছিলাম। কিন্তু সহকারী জানিয়েছে সেগুলো ফেরত দেওয়ার আগেই হারিয়ে গেছে। ইতিমধ্যেই আমিও এই কারণে আইনি জটিলতার মধ্যে রয়েছি।’




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: