সর্বশেষ আপডেট : ৬ মিনিট ২৯ সেকেন্ড আগে
সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৯ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দেখা দিলেন মিসির আলি

বিনোদন ডেস্ক:: চলচ্চিত্রের রুপালি পর্দায় প্রাণ পেতে যাচ্ছে বইয়ের পাতার মিসির আলি। শিগগিরিই মুক্তি পেতে যাচ্ছে হুমায়ূন আহমেদের ‘দেবী’ উপন্যাস অবলম্বনে নির্মিত একই নামের সিনেমা। অনম বিশ্বাসের পরিচালনায় এই ছবিতে জনপ্রিয় চরিত্র মিসির আলির ভূমিকায় অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী।

প্রিয় চরিত্র মিসির আলি হিসেবে কেমন দেখাবে চঞ্চলকে? তাই দেখতে অপেক্ষার তর যেন সইছেই না হুমায়ূন সাহিত্যের ভ্ক্তদের। তবে কিছুটা আনন্দ পেতে পারেন তারা। সম্প্রতি প্রকাশ হয়েছে ‘দেবী’ ছবিতে মিসির আলির চরিত্রের উপর একটি টিজার। সেখানে এক ঝলক দেখা গেছে মিসির আলিকে।

গেল বৃহস্পতিবার ছিলো হুমায়ূন আহমেদের মৃত্যুবার্ষিকী। তার প্রতি শ্রদ্ধা জানিয়ে সেদিন রাতেই ছবিটির পরিবেশক প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে প্রকাশ হলো ‘মিসির আলি’র প্রথম ঝলক। ৫৭ সেকেন্ডের এই টিজার সেই আলোচনাকে আরও উসকে দিয়েছে। চিন্তিত, ভীত, পাগলাটে মিসির আলির কিছু আভাস বাড়িয়েছে সম্পূর্ণ মিসির আলিকে দেখার আগ্রহ।

টিজারটি প্রকাশের পর থেকেই ছবিটি নিয়ে আগের চেয়েও বেশি সাড়া পাচ্ছেন বলে দাবি করছেন ছবির পরিচালক অনম বিশ্বাস। তিনি জাগো নিউজকে বলেন, ‘আমরা অনেকেই মনে করি হুমায়ূন আহমেদ হলেন হিমু ও মিসির আলি- এই দুই চরিত্রেরই অংশ। তবে মিসির আলিকে নিজের সঙ্গে বেশি মানানসই বলে দাবি করতেন প্রিয় লেখক। সেই চরিত্র পর্দায় তুলে ধরতে গিয়ে অনেক ভাবতে হয়েছে। টিজারটি প্রকাশের পর সবার কাছ থেকে প্রশংসা পাচ্ছি। চঞ্চল চৌধুরী নিজেকে মিসির আলি চরিত্রে একেবারে মিশিয়ে নিতে পেরেছেন। পুরো ছবিটি দেখার পর দর্শকের তৃপ্তি আরও বাড়বে বলে মনে করি আমি।’

তিনি জানালেন, শিগগিরই ছবিটির পুরো ট্রেলার প্রকাশ হবে। আর এখন পর্যন্ত পরিকল্পনা রয়েছে আগামী ৭ সেপ্টেম্বর ছবিটি মুক্তি দেয়ার।

প্রসঙ্গত, হুমায়ূন আহমেদের সৃষ্ট চরিত্র মিসির আলি সিরিজের প্রথম উপন্যাস ‘দেবী’। সরকারি অনুদানে নির্মিত হচ্ছে এই উপন্যাসি অবলম্বনের ছবিটি। এতে প্রযোজনা করে প্রথমবারের মতো চলচ্চিত্র প্রযোজনায় এলেন অভিনেত্রী জয়া আহসান।

পাশাপাশি তিনি এখানে রানু চরিত্রে অভিনয়ও করেছেন। এতে আরও অভিনয় করেছেন অনিমেষ আইচ, শবনম ফারিয়া, আহম্মেদ বাসেত প্রমুখ।

টিজারে দেখুন মিসির আলির এক ঝলক :

https://youtu.be/0Mk7-bZotso


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: