সর্বশেষ আপডেট : ৮ মিনিট ৫৫ সেকেন্ড আগে
বুধবার, ১৯ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

চোখ মেরে এবার ভাইরাল রাহুল

আন্তর্জাতিক ডেস্ক:: টলিউড অভিনেত্রী প্রিয়া প্রকাশের স্টাইলে চোখ মেরে এবার আলাচনায় এসেছেন ভারতীয় কংগ্রেসের সভাপতি রাহুল গান্ধী। শুক্রবার সংসদ ভবনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির কড়া সমালোচনা করে বক্তব্য দেয়ার এক পর্যায়ে চোখ মারেন রাহুল। তাৎক্ষণিকভাবে ক্যামেরাবন্দী এ দৃশ্য এখন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল।

শুক্রবার সংসদে রাহুল বলেন, ‘আপনারা আমাকে পাপ্পু বলেন। আমার প্রতি আপনাদের অনেক হিংসা আছে। কিন্তু আমি আপনাদের সবাইকে ভালোবাসি।’ এই বলতে বলতে আচমকাই নিজের জায়গা ছেড়ে হেঁটে চলে যান প্রধানমন্ত্রীর আসনের কাছে। প্রধানমন্ত্রী এ সময় বসে ছিলেন। ওই অবস্থাতেই রাহুল ঝুঁকে কার্যত জড়িয়ে ধরেন প্রধানমন্ত্রীকে।

এমন পরিস্থিতিতে কার্যত হকচকিয়ে যান প্রধানমন্ত্রীও। রাহুলের কড়া সমালোচনার মুখের স্নেহের হাত তার মাথায় বুলিয়ে দেন মোদি।

পরে রাহুল নিজের আসনে গিয়ে বসেন। আর এ সময়েই ঘটে যায় এ ঘটনাটি। এ সময় রাহুল কংগ্রেসের কারও দিকে লক্ষ্য করে চোখ মারেন, যা হুবহু টালিউড অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভ্যারিয়ারের চোখ মারার অনুরূপ। পরে এ দৃশ্য হ্যাশট্যাগ, মিমির মাধ্যমে সামাজিক যোগাযোগ মাধ্যমে দ্রুত ছড়িয়ে পড়ে।

টুইটারে একজন লিখেছেন, ‘তুমি পালাও প্রিয়া প্রকাশ ওয়ারিয়র (ভ্যারিয়ারের পরিবর্তে তিনি ওয়ারিয়র লিখেছেন)। প্রাণঘাতি চোখ মারা হলো এটি।’ আরেকজন লিখেছেন, ‘চোখ মারায় রাহুল গান্ধী এখন প্রিয়া প্রকাশ ভ্যারিয়ারের সাথে তুমুল প্রতিযোগিতায়।’ একজন লিখেছেন, ‘রাহুল গান্ধী লোকসভায় চোখ মারায় প্রিয়া প্রকাশ তার জনপ্রিয়তা নিয়ে শঙ্কিত।’

আরেকজন লিখেছেন, ‘রাহুল গান্ধীর চোখ মারার স্টাইলটা প্রিয়া প্রকাশ ভ্যারিয়ারের চেয়ে আসলেই ভালো হয়েছে।’

তবে রাহুলের চোখ মারা স্টাইলে বেজায় খুশি অভিনেত্রী প্রিয়া প্রকাশ। এ বিষয়ে তিনি বলেন, ‘কলেজ থেকে ফিরে জানতে পারি রাহুল গান্ধী পার্লামেন্টে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে লক্ষ্য করে চোখ মেরেছেন। তিনি তাকে (নরেন্দ্র মোদি) দারুণভাবে অভিবাদন জানিয়েছেন। তার অঙ্গভঙ্গিটি কি মিষ্টি! আমি এতে দারুণ খুশি। কারণ, তিনি আমার মুভি থেকে চোখ মারার স্টাইলটা অনুকরণ করেছেন। তাই, সত্যি, সত্যিই আমি খুব খুশি।’

চলতি বছরের ফেব্রুয়ারিতে ইন্টারনেটে টলিউড অভিনেত্রীর ‘ওরু আদর লাভ’ নামের একটি মিউজিক ভিডিও প্রকাশিত হয়। ভিডিওতে দেখা যায়, স্কুলের একটি অনুষ্ঠানে গান গাচ্ছেন এক শিল্পী। আর সেখানে দাঁড়িয়ে ছাত্রছাত্রীরা মন দিয়ে ওই গান শুনছে। হঠাৎ এক ছাত্রীর চোখ পড়ে যে- তার দিকে তাকিয়ে আছে আরেক ছাত্র। এ সময় ছাত্রীটি ওই ছেলের দিকে তাকিয়ে ভুবন কাঁপানো আলোচিত চোখ টিপ মারেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক প্রশংসা পায় প্রিয়ার চোখ মারার স্টাইলটি। আর এতেই রাতারাতি তারকাবনে বনে যান প্রিয়া। ইন্সটাগ্রামে তার ফলোয়ার সংখ্যা হু হু করে বেড়ে যায় এবং পরে তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টটিও ভ্যারিফায়েড করা হয়। এখন টলিউড অভিনেত্রী ইন্সটাগ্রামে তার প্রতিটি পোস্টের জন্য নেন ৮ লাখ রুপি।

ওই ভিডিও ক্লিপটির কারণে ইন্টারনেটে ভারতে সবচেয়ে বেশিবার সার্চের তালিকায় প্রিয়া প্রকাশের নাম উঠে এসেছে। এমনকি শুধু ভারত নয় বাংলাদেশ কিংবা পাকিস্তান সহ অন্যান্য দেশেও সমান জনপ্রিয় হয়েছে ভিডিওটি। প্রিয়া প্রকাশ অভিনীত ‘ওরু আদার লাভ’ নামের ওই ছবিটি এ বছরের শেষের দিকে মুক্তি পাওয়ার কথা রয়েছে বলে জানা গেছে।

সূত্র: এনডিটিভি, জি নিউজ।


নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: