সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সমাজের পিছিয়েপড়া লোকদের জীবনমান উন্নয়নে ভবিষ্যতেও কাজ করবো : কামরান

ডেস্ক রিপোর্ট:: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান সিলেট মহানগর রবিদাস সমাজকল্যাণ সংস্থার নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন। শুক্রবার দুপুরে মেয়র প্রার্থী কামরান নগরীর বৃহত্তর বাগবাড়ি নরসিংটিলায় গেলে সেখানে সংগঠনের নেতৃবৃন্দসহ উপস্থিত লোকজন তাকে স্বাগত জানান। এসময় কামরান সকলের সাথে কুশল বিনিময় করেন এবং তাদের আশীর্বাদ ও নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করেন। তারাও নির্বাচনে সার্বিকভাবে সহযোগিতা করার আশ্বাস দেন।

পরে নরসিংটিলাস্থ সংগঠনের কার্যালয়ে মহানগর রবিদাস সমাজকল্যাণ সংস্থার সভাপতি মতি লাল রবিদাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনোরঞ্জন রবিদাস ও মণি রবিদাসের পরিচালনায় অনুষ্ঠিত সভায় মেয়র প্রার্থী কামরান বলেন, সিলেট সাম্প্রদায়িক সম্প্রীতির আদর্শ জনপদ। এখানে বসবাসকারী সবাই পরস্পরের সুখ-দুঃখের সঙ্গী। বিভিন্ন ধর্মের লোকজনের পরস্পরের সাথে চমৎকার সম্পর্ক বিরাজমান। কামরান বলেন, নগরীর উন্নয়ন ওনগরবাসীর কল্যাণে দীর্ঘদিন কাজ করেছি। বিশেষ করে সমাজের পিছিয়েপড়া তথা বঞ্চিত লোকদের জীবনমান উন্নয়নে বিশেষ গুরুত্ব দিয়েছি। ভবিষ্যতেও এ প্রচেষ্টা অব্যাহত রাখবো। তিনি বলেন, দেশবাসীর প্রিয় প্রতীক নৌকা হচ্ছে সাম্য ও সম্প্রীতির প্রতীক। নৌকার বিজয়ী হলে সমাজ ও রাষ্ট্রে সম্প্রীতির বন্ধন দৃঢ় হয়। তাই আগামী ৩০ জুলাইয়ের সিলেট সিটি নির্বাচনে ধর্ম-বর্ণ নির্বিশেষ সবাই নিজ নিজ মূলবান ভোট দিয়ে স্বাধীনতার প্রতীক নৌকাকে বিজয়ী করুন।

সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- মুক্তিযোদ্ধ আমরু মিয়া, শুভা রানী দাস, আবু রবিদাস, কুম রবিদাস, শফি লাল রবিদাস, জয়কৃষ্ণ রবিদাস, সঞ্জিত রবিদাস, মাধব রবিদাস, সঞ্জু রবিদাস, রতন রবিদাস, দাদুল রবিদাস প্রমুখ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: