সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫১ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২২ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বদরুজ্জামান সেলিমের উপর থেকে বহিষ্কার আদেশ প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক ::
সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনের বিএনপির বিদ্রোহী প্রার্থী বদরুজ্জামান সেলিমের উপর থেকে বহিষ্কার আদেশ প্রত্যাহার করা হয়েছে। নির্বাচন থেকে সরে দলীয় প্রার্থীকে সমর্থন দেয়ায় এ আদেশ তুলে নেয়া হয়।

সিসিক নির্বাচন থেকে বদরুজ্জামান সেলিমের সরে দাঁড়ানো এবং বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীকে সমর্থন দেয়ার বিষয়টি গণমাধ্যমে তুলে ধরার জন্য এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

গতকাল (১৯ জুলাই) বৃহস্পতিবার বিকাল ৩টায় বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর কুমারপাড়াস্থ বাসভবনে আয়োজিত উক্ত সংবাদ সম্মেলনে কেন্দ্রীয় নের্তৃবৃন্দ উপস্থিত হন।

বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান বলেন, সেলিম নির্বাচন থেকে সরে দাঁড়ানোর পর থেকেই অটোমেটিকভাবে সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদকের পদ ফিরিয়ে দেয়ার নির্দেশ দিয়েছেন দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান। সুতরাং এই মুহুর্ত থেকে সেলিম মহানগর বিএনপির সাধারণ সম্পাদক পদে বহাল হলেন।
বিএনপির কেন্দ্রীয় এই নেতা বলেন, সেলিম ও আরিফের নিরাপত্তা চাই। কারণ আজও (গতকাল বৃহস্পতিবার) সেলিমকে পুলিশ তুলে নেয়ার চেষ্টা করেছে। কিন্তু বিএনপির কৌশলের কাছে পুলিশ পরাজিত হয়।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাজাহান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা খন্দকার আব্দুল মুক্তাদীর, কেন্দ্রীয় বিএনপির সদস্য নাজিম উদ্দিন আলম, কেন্দ্রীয় বিএনপির সদস্য আরিফুল হক চৌধুরী, বিএনপির ইসলামী ঐক্যজোটের একাংশের চেয়ারম্যান ও নেজামে ইসলামীর কেন্দ্রীয় সভাপতি মাওলানা আব্দুর রকিব, বিএনপির কেন্দ্রীয় নেতা মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক, ডা. শাহরিয়ার হোসাইন, সাবেক এমপি কলম উদ্দিন মিলন, মহানগর বিএনপির সভাপতি মো. নাসিম হোসাইন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আজমল বখত সাদেক, বিএনপি নেতা মহবুব চৌধূরী, ইমরান আহমদ চৌধূরী, জিয়াউল গণি আরেফিন জিল্লুর, মিফতা সিদ্দিকী প্রমুখ।

উল্লেখ্য, দলীয় শৃঙ্খলা ভঙ্গ ও দলের স্বার্থবিরোধী কর্মকাণ্ডে লিপ্ত থাকার অভিযোগের ভিত্তিতে ১০ জুলাই মঙ্গলবার বদরুজ্জামান সেলিমকে বিএনপি থেকে বহিষ্কার করা হয়। অবশ্য ৮ জুলাই তিনি মহানগর বিএনপির সভাপতির কাছে নিজের পদত্যাগপত্র জমা দিয়েছিলেন।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: