সর্বশেষ আপডেট : ২২ সেকেন্ড আগে
সোমবার, ২২ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

হুড়মুড়িয়ে ভেঙে পড়ল পাকিস্তানি জামায়াতের মঞ্চ

আন্তর্জাতিক ডেস্ক:: জামাত-ই-ইসলামের একটি সমাবেশের মঞ্চ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে গেছে। বুধবার মোহমান্দ জেলার কে-পি এলাকায় আয়োজিত রাজনৈতিক সমাবেশের মঞ্চ ভেঙে পড়ে। তবে এতে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। খবর এক্সপ্রেস ট্রিবিউন।

পার্টির অতিরিক্ত নেতাকর্মীদের চাপের কারণেই মঞ্চটি ভেঙে পড়ে। জামাত ইসলামের তথ্য সচিব শরীফ জানান, অস্থায়ীভাবে নির্মিত ওই মঞ্চে ধারণ ক্ষমতার বেশি লোক ওঠার কারণেই ওই দুর্ঘটনা ঘটেছে। তিনি জানিয়েছেন দুর্ঘটনার সময় পার্টির প্রধানসহ যারা মঞ্চে ছিলেন সবাই নিরাপদেই আছেন।

তিনি জানিয়েছেন, বেশ কয়েকজন কর্মী সামান্য আঘাত পেয়েছেন। দুর্ঘটনায় সবাই নিরাপদে থাকায় তিনি সর্বশক্তিমান আল্লাহকে ধন্যবাদ জানিয়েছেন।

তিনি জানিয়েছেন, পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী দলের প্রধান সিরাজুল হক সন্ধ্যার দিকে খাইবারে জনসমাবেশে ভাষণ দেবেন। জামাত ইসলামের প্রাদেশিক প্রধান সিনেটর মুসতাক আহমেদ খানও দুর্ঘটনার সময় ওই মঞ্চে ছিলেন।

মাত্র দু’দিন আগেই কে-পির সাবেক মুখ্যমন্ত্রী পারভেজ খাত্তাক একই ধরনের দুর্ঘটনায় আহত হন। সোমবার নওসেরায় এক নির্বাচনী সমাবেশে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের এই নেতা অন্যান্যদের সঙ্গে স্টেজ থেকে পড়ে যান।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: