সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৯ সেকেন্ড আগে
সোমবার, ১০ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাসা ঘিরে রেখেছে পুলিশ : নির্বাচন কমিশনে অভিযোগ করলেন আরিফ

নিজস্ব প্রতিবেদক ::
নিজের গাড়িতে পুলিশি তল্লাশি এবং বিএনপি নেতাদের হয়রানির বিষয়ে নির্বাচন কমিশনে অভিযোগ করেন আরিফুল হক চৌধুরী। সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপি মনোনিত মেয়র প্রার্থী আরিফ রিটার্নিং অফিসার বরাবরে আজ বৃহস্পতিবার বিকালে লিখিত অভিযোগ দাখিল করেন।

অভিযোগে আরিফ উল্লেখ করেন, ১৯ জুলাই দুপুর ১টা থেকে তাঁর কুমারপাড়াস্থ বাসা পুলিশ ঘিরে রেখেছে এবং বাসা থেকে নেতাকর্মীরা বের হলেই তাদের গাড়ি তল্লাশি করছেন পুলিশ কর্মকর্তারা। আরিফ আরো উল্লেখ করেন, আমার নেতাকর্মীদের ভয়ভীতি দেখানো হচ্ছে।

অনতি বিলম্বে আরিফুল হক চৌধুরীর বাসার আশপাশের এলাকায় পুলিশি হয়রানী বন্ধের জন্য তিনি নির্বাচন কমিশনারের কাছে অনুরোধ জানান।

অপরদিকে নেতাকর্মীদের সাথে সাথে তাঁর নিজের নিরাপত্তা নিয়েও তিনি শঙ্কা প্রকাশ করেন এবং নিরাপত্তার বিষয়টি আমলে নিতেও নির্বাচন কমিশনের দৃষ্টি আকর্ষন করেন।

সিলেট কতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশাররফ হোসেন সাংবাদিকদের জানান, আমাদের প্রতিদিনের কর্মসূচির অংশ হিসেবে আমরা গাড়ি তল্লাশি করেছি।  এখানে অন্য কিছু ভাবার অবকাশ নেই।

উল্লেখ্য, বিএনপির বিদ্রোহী প্রার্থী বদরুজ্জামান সেলিম নিজের প্রার্থীতা প্রত্যাহার এবং আরিফুল হক চৌধুরীকে সমর্থন দানের বিষয়ে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয় কুমারপাড়াস্থ আরিফের বাসভবনে। সংবাদ সম্মেলন শেষে নেতাকর্মীরা বের হলে তাদের গাড়িতে তল্লাশি চালায় পুলিশ।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: