সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৫২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ১৬ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে সংর্ঘষে রামদার আঘাতে বাবুল মিয়া মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তর বড়দল ইউনিয়নের মানিগাঁও গ্রামে হাঁস-মুরগীর বিষয় নিয়ে দু-পক্ষের সংর্ষষে ১০জন আহত হয়। সংর্ঘষে আহতদের স্থানীয় ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সংর্ঘষে রামদার আঘাতে গুরুত্বর আহত বাবুল মিয়া সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। তার অবস্থা খুবেই আশংকা জনক বলে জানাযায়। এঘটনায় ৭জনের নাম উল্লেখ্য করে ও অজ্ঞাত আরো ৫/৬জনকে আসামী করে রোকন মিয়া বাদী হয়ে তাহিরপুর থানায় মামলা দায়ের করেন। মামলা নং-৭,তারিখ ১৬,৭,১৮ইং। এর পরও পুলিশ আসামীদের গ্রেফতার করছে না। আসামীরা প্রকাশে চলাফেরা করছে ও বিভিন্ন ভাবে বাদীকে হুমকি দিচ্ছে বাদীকে।

মামলা ও স্থানীয় একাধিক সূত্রে জানাযায়,গত ১৪জুলাই উপজেলার মানিগাঁও গ্রামে ফারুক মিয়া মিয়া ও রুবেল মিয়ার পরিবারের মহিলারা সকাল ১১টায় ঝগড়া করে। পরে রাত ১০টার সময় রুবেল মিয়া,সবুজ মিয়া,আবুল মিয়া,জলম উদ্দিন,আবু তাহের,জোসনা বেগম সংঘবদ্ধ হয়ে বাড়িতে ফারুক মিয়াকে গালাগালি করে। এক প্রর্যায়ে ফারুক মিয়া বাড়ির বাহিরে গিয়ে গালাগালি নিষেধ করলে তারা তার উপর রামদাসহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়। ও বাড়িঘর লুটপাট করে নগত ৩লক্ষাধিক টাকা,স্বর্নসহ মূল্যাবান জিনিসপত্র নিয়ে যায়। হামলা ফারুক পেটের রামদার আঘাত লাগে। সাথে সাথে তার পেটের ভুড়ি বের হয়ে যায়। এরপর স্থানীয় লোকজন এসে থাকে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠালে কর্তব্যরত ডাক্তারগন তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে আরো উন্নত চিকিৎসার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

বাদী রোকন মিয়া জানান,আমার ভাইয়ের অবস্থা খুব একটা ভাল না। আমি ন্যায় বিচার চাই। আমার ভাইকে যারা জগন্য ভাবে হত্যার উদ্দ্যেশে হামলা চালিয়েছে তাদের আইনের মাধ্যমে কঠিন শাস্তি দিতে পুলিশ বাহিনীর সহযোগীতা চাই।
তাহিরপুর থানার মামলার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই সাইদুর রহমান জানান,এঘটনায় মামলা হয়েছে। আসামীরা পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হচ্ছে না। আমরা আসামীদের গ্রেফতার করার জন্য সর্বোচ্চ চেষ্টা করছি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: