সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ৫৪ সেকেন্ড আগে
বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঈদে থাকছে ফারুকী এবং ভাই ব্রাদার এক্সপ্রেসের ৭ নাটক

বিনোদন ডেস্ক:: দীর্ঘদিন পর টেলিভিশনের দর্শকদের জন্য নাটক নির্মাণে ফিরেছেন মোস্তফা সরয়ার ফারুকী। এবার ঈদ উপলক্ষে চ্যানেল আই প্রচারের জন্য দুই পর্বের একটি নাটক নির্মাণ করছেন ফারুকী। একই চ্যানেলের জন্য আরও ছয়টি নাটক নির্মাণ করবে ফারুকীর ‘ভাই ব্রাদার’ গ্রুপের নির্মাতারা। সব মিলিয়ে চ্যানেল আইতেই ঈদুল আযহায় থাকছে ফারুকী এবং ভাই ব্রাদার এক্সপ্রেসের ৭ নাটক।

আনিসুল হকের ‘আয়েশা মঙ্গল’ উপন্যাস অবলম্বণে মোস্তফা সরয়ার ফারুকী নির্মাণ করছেন ‘আয়েশা’। আরও থাকছে রেদওয়ান রনির পরিচালনায় ‘পাতা ঝরার দিন’, আশফাক নিপুনের পরিচালনায় ‘সোনালী ডানার চিল’, মাহমুদুল ইসলামের পরিচালনায় ‘দ্যা আর্টিষ্ট’, আব্দুল্লাহ আল মুক্তাদির ও ফাহাদ খানের পরিচালনায় ‘পাতলা খান লেনে বাঘ আসিয়াছিলো’, নাজমুল নবীন ও মাহমুদুল হাসান আদনানের পরিচালনায় ‘আজকে না হয় ভালোবাসো’ এবং মোমিন বিশ্বাস ও লোটাস মজুমদারের পরিচালনায় ‘লিটনের নিরীহ ফ্ল্যাট’। এ আয়োজনের বিস্তারিত জানাতে ১৮ জুলাই দুপুরে চ্যানেল আই ভবনে এক অনুষ্ঠান আয়োজন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চ্যানেল আই এর ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, ইউনিলিভার বাংলাদেশ এর ডিরেক্টর (বিউটি এবং পারসোনাল কেয়ার) নাফিস আনওয়ার, মোস্তফা সরয়ার ফারুকীসহ নাটকগুলোর নির্মাতা, অভিনয়শিল্পী ও কলাকুশলীরা।

ব্যতিক্রমী এমন উদ্যোগ সম্পর্কে ফরিদুর রেজা সাগর বলেন, আমরা বলবো ঘরের ছেলে ঘরে ফিরে এসেছে। কিন্তু এখন মোস্তফা সরয়ার ফারুকী শুধু ঘরের নয়, সে সারা বাংলাদেশের। টেলিভিশনে যার শুরু হয়েছিল চ্যানেল আই এর জন্য নাটক ‘ছড়ইবাতি’ নির্মাণের মধ্য দিয়ে এবং বড় পর্দায়ও আর্বিভাব হয়েছিল ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘ব্যাচেলর’র মাধ্যমে। সব ক্ষেত্রেই সে আজ সফল।’

নাটক ও টেলিফিল্মগুলো সম্পর্কে মোস্তফা সরয়ার ফারুকী বলেন, ‘দীর্ঘ আট বছর পর আমি টেলিভিশনের জন্য নাটক নির্মাণে ফিরে এসেছি। আমরা সবসময়েই চাই ব্যতিক্রমী কিছু করবো। এবার ঈদে ভাই ব্রাদার এক্সপ্রেস চ্যানেল আই এর দর্শকদের জন্য যে উদ্যোগ নিয়েছে তা সবার ভালোলাগবে বলে আমাদের বিশ্বাস।’

এ নাটকগুলোতে অভিনয় করছেন চঞ্চল চৌধুরি, তিশা, ঈশিতা, সৈয়দ হাসান ইমাম, ইরেশ জাকের, সেওতি, সামিয়া অথৈ সহ অরো অনেকে। বরাবরের মত চ্যানের আই এর ঈদ অনুষ্ঠানমালার সকল অনুষ্ঠান স্পন্সর করবে ইউনিলিভার বাংলাদেশ লিমিটেডের এর বিভিন্ন ব্রান্ড।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: