সর্বশেষ আপডেট : ১০ মিনিট ২০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২০ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

১০ মাসেও ছাত্রলীগ নেতার হত্যা মামলার চার্জশিট হয়নি

নিউজ ডেস্ক:: সিরাজগঞ্জের ছাত্রলীগ নেতা আব্দুল মালেক হত্যাকাণ্ডের ১০ মাস পার হলেও এখনও মামলাটির চার্জশিট ফাইল করা হয়নি। এ নিয়ে নিহতের পরিবার ও দলীয় নেতাকর্মীদের মাঝে ক্ষোভ বিরাজ করছে। এ ছাড়া আসামিরা জামিনে মুক্ত হয়ে বাদীকে মামলা তুলে নিতে হুমকি দিচ্ছে বলেও অভিযোগ করেছে বাদী ও তার পরিবার।

বুধবার সকালে নিহত মালেকের বাবা শহরের দত্তবাড়ি মহল্লার ছানোয়ার হোসেন ও মা ছালমা খাতুনের অভিযোগ, প্রকাশ্যে আমাদের সন্তানকে হত্যা করা হয়েছে। হত্যার প্রায় ১০ মাস পার হলেও এখন পর্যন্ত চার্জশিট জমা হয়নি। সন্তান হত্যার সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সংশয়ে রয়েছি। আমাদের বড় ছেলে বাদী আবু মুসাকে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দেয়া হচ্ছে। আমরা সন্তান হারিয়েছি-ওর ২ বছরের শিশু সন্তান বাবা হারিয়েছে। হত্যাকারীদের শাস্তির মাধ্যমেই আমরা শান্তনা পাবো।

মামলার বাদী মো.আবু মুসা বলেন, মাত্র দেড় মাস জেলহাজতে থাকার পর উচ্চ আদালত থেকে জামিনে মুক্ত হয়ে এ হত্যাকাণ্ডের মূল হোতা শহর ও আশপাশের এলাকাগুলোতে মাদক ও সুদের ব্যবসা চালিয়ে আসছে। পুলিশ তাদের গ্রেফতার না করায় নানাভাবে মামলা তুলে নিতে চাপ দিচ্ছে। তিনি বলেন, এর আগে অনেক হত্যাকাণ্ডের মামলায় চার্জশিট দেয়া হয়েছে। কিন্তু এত সময় তো লাগেনি। তবে ১০ মাসেও এই মামলার চার্জশিট দেয়া হয়নি। তিনি দ্রুত চার্জশিট জমা দিয়ে মামলাটির বিচারকি কার্যক্রম শুরুর দাবী জানান।

মামলার তদন্ত কর্মকর্তা সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) আনিসুর রহমান বলেন, প্রকাশ্য দিবালোকে হত্যার ঘটনাটি ঘটেছিল। মামলাটির তদন্ত শেষ হয়ে চার্জশিটও প্রস্তুত করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে আদালতে আসামিদের বিরুদ্ধে চার্জশিট জমা দেয়া হবে।

প্রসঙ্গত, ২০১৭ সালের ২৯ অক্টোবর জানপুর মহল্লার নজরুলের সঙ্গে নিহত মালেকের বড় ভাই যুবলীগ নেতা আবু মুসার বাকবিতণ্ডা হয়। নজরুল ও তার সমর্থকরা মুছার সমর্থকদের ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় ছাত্রলীগ নেতা মালেক দৌড়ে পালিয়ে যাবার চেষ্টা করলে ২নং খলিফাপট্টি এলাকায় তার ওপর হামলা চালিয়ে রড দিয়ে মাথায় পিটিয়ে হত্যা করা হয়। পরের দিন নিহত মালেকের বড় ভাই আবু মুসা বাদী হয়ে ৭ জনকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন।







নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: