সর্বশেষ আপডেট : ১১ মিনিট ১৯ সেকেন্ড আগে
সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

এফডিসিতে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ১

বিনোদন ডেস্ক:: এফডিসিতে বাংলাদেশ চলচ্চিত্র উৎপাদন ব্যবস্থাপক সমিতি ও চলচ্চিত্র সহকারী পরিচালক সমিতির মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। মঙ্গলবার রাত ৮টার সময় এফডিসির কড়ইতলায় শাপলা মিডিয়া প্রযোজিত ‘বয়ফ্রেন্ড’ সিনেমার শুটিং স্পটে এ ঘটনা ঘটে। সেখানে উপস্থিত ছিলেন সিনেমাটির দুই পরিচালক উত্তম আকাশ ও নেহাল দত্ত ও কলাকুশলীরা।

জানা যায়, ছবিটির প্রধান সহকারী পরিচালক হিসেবে কাজ করছিলেন জিয়াউল হক মুনির। কর্মরত অবস্থায় সহকারী পরিচালক সমিতির সাধারণ সম্পাদক সর্দার মামুন ও সংগঠনের সহ-সভাপতি কাজী মুনির দল-বল নিয়ে জিয়াউল হক মুনিরের উপর হামলা করেন।

খোঁজ নিয়ে জানা যায়, সহকারী পরিচালক সমিতির সদস্য না হয়েও সিনেমায় সহকারী পরিচালকের কাজ করার কারণে মারধরের শিকার হন তিনি। এরপর ধাওয়া-পাল্টা ধাওয়া চলে কিছুক্ষণ। ঘটনাস্থলে আহত হন জিয়াউল হক মুনির। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয় তাকে। বর্তমানে হাসপাতালে চিকিৎসারত আছেন তিনি।

ঘটনাস্থলে পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার হাজির হয়ে পরিস্থিতি শান্ত করেন ও বুধবার পরিচালক সমিতিতে এ বিষয়ের সমাধানের জন্য দুই সংগঠনকে উপস্থিত থাকার আহ্বান জানান। আজ দুপুর ১২টায় পরিচালক সমিতির কার্যালয়ে সব সংগঠন বসবে বিষয়টি সমাধানের জন্য।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: