সর্বশেষ আপডেট : ৩৮ মিনিট ১৯ সেকেন্ড আগে
বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আমি মনে-প্রাণে একজন ফিলিস্তিনি: ম্যারাডোনা

স্পোর্টস ডেস্ক:: আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা ফিলিস্তিনিদের ন্যায়সঙ্গত অধিকারের প্রতি তার দৃঢ় সমর্থন পুনর্ব্যক্ত করেছেন। রাশিয়ায় ফিলিস্তিন প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসের সঙ্গে এক সৌজন্য সাক্ষাতে ম্যারাডোনা এ কথা জানান।

গত রোববার রাশিয়ায় অনুষ্ঠিত হয় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচ। আর সেই ম্যাচটি দেখার জন্য রাশিয়ায় উপস্থিত ছিলেন আর্জেন্টাইন ফুটবল লিজেন্ড ডিয়াগো ম্যারাডোনা। ম্যাচটি দেখতে রাশিয়ায় ছিলেন ফিলিস্তিনি প্রেসিডেন্ট মাহমুদ আব্বাস। আর সেখানেই এক সৌজন্য সাক্ষাতে মিলিত হন ম্যারাডোনা ও প্রেসিডেন্ট আব্বাস। দুই জনের এই সাক্ষাতে ম্যারাডোনা আব্বাসকে বলেন, ‘আমি মনে প্রাণে একজন ফিলিস্তিনি।’

রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের আমন্ত্রণে সাড়া দিয়ে মস্কোতে যান প্রেসিডেন্ট আব্বাস। বিভিন্ন দ্বিপাক্ষিক এবং আঞ্চলিক ইস্যু নিয়ে দুই নেতার বৈঠকে মিলিত হওয়ার কথা রয়েছে।

ফুটবল জগতে কিংবদন্তি হিসেবে পরিচিত ম্যারাডোনা দীর্ঘ সময় থেকেই ফিলিস্তিনিদের প্রতি সমর্থন জানিয়ে আসছেন। ফিলিস্তিন একদিন চূড়ান্তভাবে আন্তর্জাতিকভাবে স্বীকৃতি লাভ করে একটি স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্রে পরিণত হবে বলে জানান ম্যারাডোনা। নিজের ইনস্টাগ্রামে এক পোস্টে ম্যারাডোনা লিখেন, ‘এই মানুষটা ফিলিস্তিনে শান্তি চায়। জনাব আব্বাস, আপনার নিজের একটি পূর্ণাঙ্গ দেশ আছে।’ এর আগে ২০১৪ সালেও ম্যারাডোনা বলেছিলেন, ইসরায়েল ফিলিস্তিনের সঙ্গে যা করছে তা লজ্জাজনক।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: