সর্বশেষ আপডেট : ৬ মিনিট ৩২ সেকেন্ড আগে
রবিবার, ১৯ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৪ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মন্ত্রীদের ন্যূনতম শিষ্টাচার নেই : রিজভী

নিউজ ডেস্ক:: বর্তমান সরকারের মন্ত্রীদের ন্যূনতম শিষ্টাচার নেই বলে মন্তব্য করেছেন বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবীর রিজভী।

তিনি বলেন, আমরা বলার সময় নামের আগে পদবী ব্যবহার করে শেখ হাসিনা বলি। কিন্তু সরকারের মন্ত্রীরা বিশেষ করে তথ্যমন্ত্রী যেভাবে বেগম খালেদা জিয়াকে নিয়ে কথা বলেন তাতে ন্যূনতম শিষ্টাচার আছে বলে বলে মনে হয় না।

মঙ্গলবার (১৭ জুলাই) বিকেলে নয়াপল্টনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে রিজভী এ কথা বলেন।

খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল যে বক্তব্য দিয়েছেন তার সমালোচনা করে রিজভী বলেন, তিনি পদ ধরে রাখার জন্য এ কথা বলছেন। অথচ এ নিয়ে লোকমুখে অনেক প্রশ্ন রয়েছে।

রাজশাহী সিটি নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগ-ছাত্রলীগ ও যুবলীগের সন্ত্রাসী তাণ্ডব চরম আকার ধারণ করেছে মন্তব্য করে ।

রিজভী বলেন, আজ নগরীর সাগরপাড়ায় জেলা ছাত্রদলের গণসংযোগ কর্মসূচি উদ্বোধনের সময় আওয়ামী দুষ্কৃতকারীরা ককটেল বিস্ফোরণ ঘটায়। এতে গুরুতর আহত হয়েছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য হাবিবুর রহমান হাবিব, বিএনপি কর্মী স্বপন কর্মকার, বাংলা ভিশনের ব্যুরো প্রধান পরিতোষ চৌধুরী আদিত্যসহ বেশ কয়েকজন।

তিনি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছিলেন- তিন সিটি নির্বাচন খুলনা ও গাজীপুরের মতো হবে। এখন তার বক্তব্যের সেই আলামত ফুটে উঠতে শুরু করেছে। রাজশাহীতে ধানের শীষের প্রার্থীর নির্বাচনী প্রচারণায় ককটেল হামলা নির্বাচনী নতুন মডেলের আরেকটি প্রাথমিক পদক্ষেপ। আতঙ্কিত পরিবেশ তৈরি করে ভোটার শূন্য নির্বাচন করতেই এ হামলা। আমি দলের পক্ষ থেকে আওয়ামী সন্ত্রাসীদের এই ন্যক্কারজনক হামলার তীব্র ধিক্কার, নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি অবিলম্বে দুষ্কৃতকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি এবং আহতদের আশু সুস্থতা কামনা করছি।

বিএনপির চেয়ারপারসনের সুচিকিৎসা নিশ্চিত ও তার নিঃশর্ত মুক্তির দাবিতে আগামী ২০ জুলাই পূর্বঘোষিত বিক্ষোভ সমাবেশের প্রস্তুতি চলছে জানিয়ে তিনি বলেন, দলীয় কার্যালয় অথবা জাতীয় প্রেস ক্লাববের সামনে -যেখানেই অনুমতি দেয়া হোক সেখানেই কর্মসূচি বাস্তবায়ন হবে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আবুল খায়ের ভুইয়া, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, বেলাল আহমেদ।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: