সর্বশেষ আপডেট : ৫৩ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১১ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিকিনি পরা ছবিগুলো কী ক্রোয়েশিয়া প্রেসিডেন্টরই?

আন্তর্জাতিক ডেস্ক:: রাশিয়া বিশ্বকাপের সুপারফ্যান হিসেবে ইতোমধ্যে মস্কোসহ পুরো ফুটবল বিশ্বের মন জয় করে নিয়েছেন ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবার কিতারোভিচ। এর বাইরেও খবরের শিরোনামে রয়েছেন তিনি। এর নেপথ্যে রয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল সমুদ্র সৈকতে ক্রেয়েশিয়ার প্রেসিডেন্টের বিকিনি পরা কয়েকটি ছবি।

এরপরই কোলিন্দাকে বিশ্বের সবচেয়ে আবেদনময়ী প্রেসিডেন্ট বলা হচ্ছে। কিন্তু, ভাইরাল হওয়া সেই ছবিগুলো কী সত্যিই কোলিন্দার? রাশিয়া বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচে আর্জেন্টিনাকে হারানোর পর থেকেই কোলিন্দার বিকিনি পরা ছবি ইন্টারনেটে ভাইরাল হয়ে পড়ে। কীভাবে ৫০ বছর বয়সেও নিজেকে আকর্ষণীয় করে রেখেছেন তিনি এই নিয়ে আলোচনার ঝড় ওঠে।

jagonews24

তবে অনেকেই বলেছেন, সৈকতে বিকিনি পরা যে ছবিগুলো সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে, সেগুলো বেশ কয়েক বছর আগে তোলা। প্রেসিডেন্ট হিসেবে নির্বাচিত হওয়ার আগেই এসব ছবি ক্যামেরাবন্দী হয়েছিল বলে দাবি করা হয়েছে।

কিন্তু, সামনে এসেছে ভিন্ন তথ্য। জানা যাচ্ছে, বিকিনি পরা যে ছবিগুলো ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবার কিতারোভিচের ছবি বলে ভাইরাল হয়েছে, সেগুলো আসলে তার ছবিই নয়। ছবিগুলো মার্কিন মডেল কোকো অস্টিনের।

jagonews24

প্রায় এক দশক আগে একটি সার্বিয়ান ট্যাবলয়েডের প্রতিবেদনে দাবি করা হয়, ক্রোট প্রেসিডেন্ট কোলিন্দা পর্নোস্টার ছিলেন এবং যে ছবিটি দিয়ে খবরটা ভাইরাল করা হয় তা ছিল আমেরিকান পর্নোস্টার ডায়মন্ড ফক্সের। জিনিউজ।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: