সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজের জন্য ক্যারিবীয় দল ঘোষণা

স্পোর্টস ডেস্ক:: টেস্ট সিরিজ শেষ। বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ; দুই দলের চোখই এখন ওয়ানডে সিরিজে। আগামী ২২ জুলাই থেকে শুরু হচ্ছে ৫০ ওভারের জমজমাট লড়াই। বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের এই সিরিজকে সামনে রেখে ১৩ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেছে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ।

২০১৯ বিশ্বকাপ সামনে। এক বছরও বাকি নেই। আসন্ন সিরিজটি থেকেই বিশ্বকাপের প্রস্তুতিপর্ব শুরু করতে চায় ওয়েস্ট ইন্ডিজ। দলের হেড কোচ স্টুয়ার্ট ল যেমন বললেন, ‘আমাদের ২০১৯ বিশ্বকাপের প্রস্তুতি শুরু হবে এই সিরিজ দিয়ে। খেলোয়াড়দের জন্য সুযোগ দলে জায়গা পাকা করে নেয়ার। আন্দ্রে রাসেলের ফেরাটা ভালো খবর। তার বিধ্বংসী পাওয়ার আর এনার্জি এই দলটিতে প্রাণ দেবে।’

ক্যারিবীয় দলের নির্বাচক কমিটির প্রধান কোর্টনি ব্রাউনও আসন্ন সিরিজটিকে বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে দেখছেন। ব্যস্ত সূচির ধকল কাটাতে পেসার কেমার রোচকে বিশ্রাম দেয়া হয়েছে বলে জানিয়েছেন তিনি।

সিরিজের প্রথম ওয়ানডেটি হবে গায়ানায়, ২২ জুলাই রোববার। যে ম্যাচকে ঘিরে বেশ আগ্রহ উদ্দীপনা বিরাজ করছে ক্যারিবীয়দের মধ্যেও। ইতোমধ্যেই ম্যাচের সব টিকিট বিক্রি হয়ে গেছে।

ওয়েস্ট ইন্ডিজের ওয়ানডে দল : জেসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, ক্রিস গেইল, সিমরন হেটমেয়ার, শাই হোপ, আলজেরি জোসেফ, এভিন লুইস, জেসন মোহাম্মদ, অ্যাশলে নার্স, কিমো পল, কাইরন পাওয়েল, রভম্যান পাওয়েল, আন্দ্রে রাসেল।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: [email protected]

Developed by: