সর্বশেষ আপডেট : ৪৫ মিনিট ৫০ সেকেন্ড আগে
বুধবার, ২২ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অপপ্রচার চালিয়ে নৌকার বিজয় ঠেকানো যাবে না – কামরান

ডেইলি সিলেট ডেস্ক:: সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী, আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্য নির্বাহী পরিষদের সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, কোনো কোনো প্রার্থী সরকারের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে নগরবাসীকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। কিন্তু তারা এটা জানেন না যে, অপপ্রচার চালিয়ে নগরবাসীকে বিভ্রান্ত করা যাবে না। কোনোভাবেই ঠেকানো যাবে না নৌকার বিজয়। কে কী অপরাধে কারাগারে ছিলেন নগরবাসীর তা জানা আছে। তাই নিজের অপরাধের দায়ভার সরকারের ওপর চাপিয়ে কোনো লাভ নেই।

সোমবার সিলেট মেট্রোপলিটন ইউনিভার্সিটির হাবিবুর রহমান লাইব্রেরি হলে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজ-এর চেয়ারম্যান ড. তৌফিক রহমান চৌধুরী ও শিক্ষার্থীদের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন ড. তৌফিক রহমান চৌধুরী। সভাপতির বক্তব্যে ড. তৌফিক বলেন, নৌকা স্বাধীনতা ও উন্নয়নের প্রতীক। তাই আমরা সবাই নৌকা প্রতীকের সমর্থনে ঐক্যবদ্ধ।
সভায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা নৌকা প্রতীকের পক্ষে সমর্থন প্রকাশ করেন। মেট্রোপলিটন ইউনিভার্সিটির সহকারী প্রক্টর অ্যাডভোকেট আব্বাস উদ্দিনের পরিচালনায় বক্তব্য রাখেন- সিনিয়র সাংবাদিক আল-আজাদ, বিশ্ববিদ্যালয়ের আইন ও বিচার বিভাগের প্রধান গাজী সাইফুল ইসলাম, অর্থনীতি বিভাগের ভারপ্রাপ্ত প্রধান বিউটি নাহিদ সুলতানা, অ্যাডভোকেট শাহী শাহা ফরিদ, শিক্ষার্থী জাওয়াদ ইবনে জাহিদ খান, সায়মন, ফারহান ও সাদিক। উপস্থিত ছিলেন জাবেদ আদনান, রুবেল আহমদ মাসুম, অনুপম দত্ত, জাকিরীন আহমেদ প্রমুখ।

মির্জাজাঙ্গালে কামরানের সমর্থনে মতবিনিময় সভা:
সিলেট সিটি নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের সমর্থনে নগরীর মির্জাজাঙ্গালে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ শিক্ষক-কর্মচারী সংগ্রাম কমিটির উদ্যোগে মির্জাজাঙ্গাল বালিকা উচ্চবিদ্যালয়ে সোমবার রাতে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সমন্বয়কারী অধ্যক্ষ সুজাত আলী রফিক।

বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি সিলেট মহানগর সভাপতি অধ্যাপক মো. আব্দুল জলিলের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. এ.কে আব্দুল মোমেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ, যুগ্ম সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট জেলা সভাপতি মামুন আহমদ, শিক্ষক ফোরাম সিলেট জেলা সভাপতি বাহার উদ্দিন আখন্দ ও বাংলাদেশ শিক্ষক সমিতি সিলেট জেলা সভাপতি এলাইছ মিয়া। উপস্থিত ছিলেন- নেত্রকোনা পৌরসভার মেয়র নজরুল ইসলাম খান, সিলেট মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বিজিত চৌধুরী, শিক্ষা বিষয়ক সম্পাদক আজাদুর রহমান আজাদ, খাদিমপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট আফসর আহমদ, উপাধ্যক্ষ সুবল চন্দ্র দাস, অধ্যাপক সালাউদ্দিন বেলাল, আব্দুল মালিক রাজু, আব্দুল মুমিত, খসরুজ্জামান তফাদার, বেলাল আহমদ, ফজলুর রহমান, প্রিন্সিপাল ময়নুল ইসলাম, জেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক অধ্যক্ষ মশিউর রহমান ইয়াহইয়া প্রমুখ।

সভায় বদর উদ্দিন আহমদ সিটি নির্বাচনে সকলের সমর্থন ও দোয়া চেয়ে বলেন, সিলেট নগরবাসী আমার আত্মার আত্মীয়। সুখ-দুঃখে সর্বদা আমি নগরবাসীর কাছে রয়েছি। তিনি বলেন, সিলেটবাসীর সুখ, শান্তি ও সমৃদ্ধিই আমার জীবনের একমাত্র লক্ষ্য। তাই আমি সিলেট নগরের আধুনিকায়ন ও নগরবাসীর জীবনমান উন্নয়নে একনিষ্টভাবে কাজ করেছি। জীবনের বাকি সময়টুকুও সিলেটবাসীর সেবায় কাটাতে চাই। আমার বিশ্বাস এবারের নির্বাচনে নগরবাসী নৌকা প্রতীককে বিজয়ী করে আবারও আমাকে তাদের সেবা করার সুযোগ দেবেন।

সভায় বাংলাদেশ শিক্ষক-কর্মচারী সংগ্রাম পরিষদের নেতৃবৃন্দ সিটি নির্বাচনে নৌকা প্রতীকের পক্ষে সবাইকে নিয়ে কাজ করার আশ্বাস দিয়ে বলেন, সিলেট নগরী ও নগরবাসীর সার্বিক উন্নয়নে বদর উদ্দিন আহমদ কামরানের বিকল্প নেই। তিনি অতীতেও সিলেটবাসীর অভিভাবক হিসেবে নিজের যোগ্যতার প্রমাণ দিয়েছেন। নিজের কর্মপরতা ও ভালোবাসায় তিনি নগরবাসীর হৃদয়ে স্থান করে নিয়েছেন। কামরান মেয়র নির্বাচিত হলে সিলেট নগরীর প্রতিটি এলাকার বিশেষ করে সমাজের পিছিয়ে পড়া লোকজন শিক্ষার আলো আলোকিত হবেন।

বন্দরবাজার বারুতখানা ধোপাদিঘীরপারে গণসংযোগ:
সিলেট সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান সোমবার সকালে নগরীর বন্দরবাজার, লালবাজার গলির মুখ, বারুতখানা, জেলরোড, ধোপাদিঘীরপার, পৌরবিপণী এলাকায় গণসংযোগ করেছেন। এসময় তিনি ব্যবসায়ীসহ স্থানীয় লোকজনের সাথে কুশল বিনিময়ের পাশাপাশি সকলের দোয়া ও নৌকা প্রতীকে ভোট চান। এলাবাসীও তাকে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন।

এ সময় বদর উদ্দিন আহমদ কামরান উন্নত সিলেট নগরী গড়তে ৩০ জুলাইর নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়ে বলেন, সুন্দর, শান্তিপূর্ণ পরিবেশে প্রচারসহ নির্বাচনী সকল কার্যক্রম চলছে। বিশেষ করে নৌকার সমর্থকরা সৌহার্দপূর্ণ পরিবেশে নগরবাসীর কাছে ভোট ও দোয়া চাচ্ছেন। ইতোমধ্যে নৌকার পক্ষে গণজোয়ারও সৃষ্টি হয়েছে। আমরা আশাকরি নির্বাচনে সম্মানিত নাগরিকবৃন্দ নৌকা প্রতীকে তাদের মহামূল্যবান ভোট দেবেন। তিনি বলেন, যেখানেই যাচ্ছি নগরবাসীর কাছ থেকে নৌকা প্রতীকের পক্ষে স্বতস্ফুর্ত সমর্থন পাচ্ছি, তাই বিজয়ের ব্যাপারে আমরা দৃঢ় আশাবাদী।
গণসংযোগকালে উপস্থিত ছিলেন সিলেট মহানগর যুবলীগের আহবায়ক আলম খান মুক্তি, মহানগর স্বেচ্ছাসেবকলীগ সহসভাপতি রশীদ আহমদ, সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিটু, ছাত্রলীগ নেতা বেলাল আহমদ, ১৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী এম.এ মতিন, সাধারণ সম্পাদক রুহুল মালিক ছুটন, সাংগঠনিক সম্পাদক খালেদুর রহমান খোকন, আরিফ হাসান, গোল হাসান সাজন, এম. ইলিয়াছ দিনার, আব্দুল কাইয়ুম মুগনী, শেখ মুখলেছুর রহমান, কামাল আহমদ, কয়েছ আহমদ, আব্দুর রহমান, হাফিজুর রহমান, নাইম, সানি, সঞ্জয়, ফরিদ হাসান প্রমুখ।

আল-হামরা মার্কেটে গণসংযোগ:
আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান দুপুরে সিলেট নগরীর জিন্দাবাজারস্থ আল-হামরা শপিংমলে গণসংযোগ করেন। এ সময় তিনি ব্যবসায়ীদের মাঝে প্রচারপত্র বিতরণ করেন এবং ৩০ জুলাই অনুষ্ঠেয় নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানান। গণসংযোগকালে কামরানের সঙ্গে ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: