সর্বশেষ আপডেট : ১৪ মিনিট ১৯ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ জুলাই ২০১৯ খ্রীষ্টাব্দ | ৮ শ্রাবণ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

তাহিরপুরে উদ্বেগ আর উৎকণ্ঠার মধ্যে উপজেলা ছাত্রলীগের নেতাকর্মীরা

 সুনামগঞ্জ প্রতিনিধি:: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক পদে ৫৭জন পদ প্রার্থীদের মাঝে পদ পাওয়া না পাওয়া নিয়ে উদ্বেগ আর উৎকণ্ঠার সময় পার করছে। কবে ঘোষনা হবে জেলা থেকে সভাপতি ও সাধারন সম্পাদকের নাম। এই আশায় সময় পার করছেন সবাই। এরই মধ্যে দৌড় ঝাপঁ করছেন নিজ নিজ বলয়ের জেলার র্শীষ নেতাদের সাথে। খোঁজ খবর রাখছেন র্শীষ নেতাদের কাছের মানুষদের কাছ থেকে নিজেদের কাংখিত পদ পাবে না পাবে না। আর না পেলে কি ভাবে কি করলে পদ পাওয়া যাবে কাংখিত পদটি। এই ভাবনায় দিশেহারা নেতাকর্মীরা। সকল দুচিন্তার অবসান ঘটাতে দ্রুত সিদ্ধান্ত নেবার দাবী জানান উপজেলার নেতাকর্মীরা।

একাধিক সূত্রে জানাযায়,এ উপজেলার আ,লীগের কয়েকটি গ্রুপ রয়েছে। তারা নিজের বলয়ের ছাত্রলীগ নেতাকর্মীদের সভাপতি ও সাধারন সম্পাদকের পদ আনার চেষ্টায় লিপ্ত রয়েছে। তারাই শুরু করেছে নিজ নিজ অবস্থান ও বিভিন্ন মাধ্যমে নিজের বলয়ের লোক দিয়ে কাংখিত পদটি আনতে দৌড়ঝাপ। জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকসহ সবাই অপেক্ষায় রয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আ,লীগের সহ-সভাপতি নুরুল হুদা মুকুট সরকারী সফর শেষে (১৫জুলাই)ফিরলেই জেলার ৬টি উপজেলা ও ১কলেজ ইউনিটের সভাপতি ও সাধারন সম্পাদকের বিষয়ে সবার সাথে আলোচনার মাধ্যমে নাম নির্ধারন করা হবে। পরে তা ঘোষনা দিয়ে সবাই কে জানানো হবে। আরো জানাযায়,গত ২৫জুন এর পূর্বে জেলা ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদক পক্ষ থেকে জীবন বৃত্তান্ত আহবান করা হয়।

২৫-৩০জুন পর্যন্ত তাহিরপুর উপজেলা থেকে সভাপতি পদে-তাবারক হোসেন,ইয়াসির আরাফাত অপু তালুকদার,আবুল কাশেম,পাপলু,এস কে সুলেমান প্রমুখ ও সাধারন সম্পাদক পদে আশরাউজ্জামান ইমন,নাজির হোসেন,রাজন চন্দ্র,দীমান চন্দ্র,আশারাফুল ইসলাম,প্রথিক হাসান নবী প্রমুখসহ দুই পদে মোট ৫৭জন নেতাকর্মীর জীবন বৃত্তান্ত পৃথক পৃথক ভাবে জমা দিয়েছেন। সেগুলো এখন জেলা ছাত্রলীগের সভাপতি দীপনকর কান্তি দে ও সাধারন সম্পাদক আশিকুর রহমানের হাতে রয়েছে।

তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা তাবারক হোসাইন (সভাপতি পদপার্থী) বলেন,আমি আশা করি দলের জন্য র্দীঘ দিন ধরে কাজ করায় জেলা ও কেন্দ্রীয় নেতৃবৃন্ধ আমার কাজের মূল্যায়ন করবেন আর আশা করি খুব দ্রুতই দুই পদের নাম ঘোষনা করে ছাত্রলীগকে আরো গতিময় করবেন জেলা ছাত্রলীগের সুযোগ্য সভাপতি ও সাধারন সম্পাদক।
তাহিরপুর উপজেলা ছাত্রলীগ নেতা ইয়াসিন আরাফত অপু তালুকদার (সভাপতি পদপ্রার্থী)বলেন,জন্ম সূত্রেই বড় হয়েছি আ,লীগ পরিবারে তাই জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন পূরন আর প্রধান মন্ত্রীর শেখ হাসিনার লক্ষ্য,উদ্দেশ্য,উন্নয়ন প্রচার করে দলের স্বার্থে কাজ করে যাচ্ছি। আশা করি নেতৃবৃন্ধ আমার যোগ্যতা,দক্ষতা ও কাজের মূল্যায়ন করবেন।

সাধারন সম্পাদক পদ প্রার্থী আশরাউজ্জামান ইমন বলেন,আমার পরিবার আ,লীগ পরিবার। দলের জন্য আমার পরিবার কতটা নিবেদিত প্রান তা সবাই জানে। আমার বিশ্বাস নেতৃবৃন্ধ সব কিছু যাচাই বাছাই করেই আমাকে মূল্যায়ন করবেন।
সাধারন সম্পাদক পদ প্রার্থী উপজেলা ছাত্রলীগ নেতা দীমান চন্দ্র জানান,আমি বিশাস করি জেলা নেতৃবৃন্ধ দক্ষ,বিচক্ষন ও জ্ঞানী তারা সঠিক ভাবেই সঠিক নিদ্ধান্ত নিয়ে যোগ্য ব্যাক্তির হাতেই গুরুত্বপূর্ন দায়িত্ব অপর্ন করবেন। যাতে করে ছাত্রলীগ আগামী দিনে দলের জন্য গুরুত্বপূর্ন ভুমিকা পালন করে। আমার বিশ্বাস আমি আমার যোগ্যতার যোগ্য সম্মান পাব নেতৃবৃন্ধের কাছে।

জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক আশিকুর রহমান বলেন,সামনে নির্বাচন এখন সম্মেলন করে কমিটি ঘোষনা করা সম্ভব না। যার জন্য মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে ও সামনে নির্বাচনে জেলার ৫টি আসনেই আ,লীগের নৌকা মার্কার প্রার্থীকেই জয়ী করে প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে উপহার দেবার লক্ষ্যেই নতুন কমিটি আহবান করেছি। পদ প্রার্থীদের বিষয়ে যাচাই বাছাই এখনও চললে। কেন্দ্রীয় নেতৃবৃন্ধে সাথে আলোচনা করেই খুব শীর্ঘই দলের স্বার্থে নিবেদিত নেতাকর্মীদের মধ্যে গুরুত্বপূর্ন পদ দেওয়া হবে।



এ বিভাগের অন্যান্য খবর



নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে. এ. রাহিম. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: