সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৪ মে ২০১৯ খ্রীষ্টাব্দ | ১০ জ্যৈষ্ঠ ১৪২৬ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাশিয়া বিশ্বকাপের পুরস্কার বিতরণকালে মেডেল চুরি!(ভিডিওসহ)

স্পোর্টস ডেস্ক:: রাশিয়া বিশ্বকাপে এবার মেডেল চুরির ঘটনাও ঘটল। গত রবিবার মস্কোর লুজনিকি স্টেডিয়ামে ক্রোয়েটদের ৪-২ গোলে হারিয়ের শিরোপা ঘরে তুলল ফরাসিরা। ম্যাচ শেষে দুই দলের খেলোয়াড় ও কোচিং স্টাফদের মেডেল দেওয়া হয়। সে সময়ই মেডেল চুরির ঘটনা ঘটে।

ইতিমধ্যে মেডেল চুরির একটি ভিডিও ভাইরাল হয়েছে। ওই ভিডিও’তে দেখা গেছে, পুরস্কার প্রদান অনুষ্ঠানে উপস্থিত এক নারী একটি মেডেল নিজের পকেটে লুকিয়ে রাখছেন।

ভিডিও’তে আরো দেখা গেছে, পুরস্কার বিতরণ অনুষ্ঠানে ফ্রান্সের বিশ্বকাপ জয়ের নায়কদের মঞ্চে ডেকে সোনার মেডেল পড়িয়ে দেওয়া হয়। অ্যান্তোনিও গ্রিজম্যানের পর ডাকা হয় দেশটির কোচ দিদিয়ের দেশ্যমকে। গ্রিজম্যানকে মেডেল পড়িয়ে দেন পুতিন। এরপরই সেই ঘটনা ঘটে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যম গুলোতে বলা হচ্ছে, ওই নারী মেডেলটি সকলের অগচরে লুকিয়ে ফেলেন। তবে তার পরিচয় প্রকাশ করা হয়নি।উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন, ফিফা প্রেসিডেন্ট জিয়ান্নো ইনফানতিনো, ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কলিন্দা গ্রাবার-কিতারোভিচ এবং ফ্রান্সের প্রেসিডেন্ট এমানুয়েল ম্যাক্রন। সেখানে তাদের পাশেই ছিলেন ওই নারী।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: এ. আর. সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: [email protected]

Developed by: