সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৪৩ সেকেন্ড আগে
বুধবার, ১৪ নভেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩০ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরাম থেকে মনির-বেলাল বহিষ্কার

প্রবাস ডেস্ক ::
সংগঠনের সকল প্রকার নিয়ম-শৃঙ্খলা ভঙ্গ, নীতি-আদর্শ পরিপন্থি কার্যকলাপ, এখতিয়ার বহির্ভুতভাবে তিন তিনবার সংগঠনের কমিটির সভা আহ্বান, কার্যকরী কমিটির কোনো প্রকার অনুমোদন ব্যতিত কোম্পানী হাউসে বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামকে মনির হোসেন কর্তৃক নিজের নামে প্রাইভেট লিমিটেড কোম্পানী হিসেবে নিবন্ধিকরণ, কমিটির অনুমোদন ব্যতিরেকে নিজের সাংগঠনিক পদবী ব্যবহার করে আগামী সংসদ নির্বাচনে সিলেট-৩ আসন খেকে সাবেক সভাপতি মনির হোসেনের প্রার্থীতা ঘোষণার প্রেক্ষিতে সংগঠনের সাবেক সভাপতি(বর্তমানে উপদেষ্ঠা কমিটির সদস্য) মোহাম্মদ মনির হোসেনকে প্রাথমিক সদস্যপদ ও উপদেষ্টা কমিটি থেকে বহিষ্কার করা হয়েছে। এছাড়াও তাঁকে মদদ দেওয়ার অভিযোগে কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য ও লন্ডন কমিটির সাধারণ সম্পাদক শাহ মোস্তাফিজুর রহমান বেলালকেও বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের প্রাথমিক সদস্যপদ সহ সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি সুজাত মনসুর ও সাধারণ সম্পাদক হেনা বেগম এক যুক্ত বিবৃতিতে এ সিদ্ধানের কথা জানিয়েছেন।

এছাড়া সংগঠনের বিভিন্ন শাখা কমিটির গত দুই বছরের কার্যক্রম পর্যালোচনা করে অতিশীঘ্রই সেগুলোর ব্যাপারে সিদ্ধান্ত জানানো হবে বলেও উল্লেখ করেন।

তাঁরা বঙ্গবন্ধু লেখক এবং সাংবাদিক ফোরামের বিলেত ও বহির্বিশ্বে বিভিন্ন ব্যতিক্রমধর্মী কাজ ও প্রকাশনার মাধ্যমে অর্জিত সুনাম বিনষ্টকারীদের কোনো প্রকার অপপ্রচারে বিভ্রান্ত না হবার জন্য সংগঠনের উপদেষ্টামন্ডলীর সদস্য, শুভাকাংখী, বিভিন্ন পর্যায়ের সম্মানিত সদস্য ও মুজিবাদর্শের সবাইকে আহ্বান জানিয়েছেন। কোনো অপশক্তিই আমাদেরকে চলমান কার্যক্রমকে বাঁধাগ্রস্থ করতে পারবে না বলেও মন্তব্য করেন কেন্দ্রীয় কমিটির সভাপতি সুজাত মনসুর ও সাধারণ সম্পাদক হেনা বেগম।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: