সর্বশেষ আপডেট : ২৭ মিনিট ৫৮ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৩ আশ্বিন ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় দরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ

কুলউড়া প্রতিনিধি:: মৌলভীবাজারের কুলাউড়ায় শাহ্ সৈয়দ রাশিদ আলী ফাউন্ডেশনের উদ্যোগে১৬জুলাই সোমবার দুপুরে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ করেন ঠিকানা গ্রুপ অব পাবলিকেশন এন্ড মিডিয়ার চেয়ারম্যান ও সাবেক এমপি এমএম শাহিন।
পৌর শহরের শাপলা মার্কেটের সম্মুখে দারিদ্র কয়েকটি পরিবারকে ঘর পূনর্বাসনের জন্য এই ঢেউটিন বিতরণ করা হয়। কুলাউড়ায় বন্যা দূর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ এবং বন্যা পরবর্তীতে মানুষের ক্ষতিগ্রস্ত ঘর পূনর্বাসণের জন্য ধারাবহিকভাবে ঢেউটিন বিতরণ করছে উক্ত ফাউন্ডেশন।

ঢেউটিন বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাশিদ আলী ফাউন্ডেশনের উপদেষ্ঠা ও সাংবাদিক সমিতি কুলাউড়া ইউনিটের সভাপতি মোক্তাদির হোসেন, সহ-সভাপতি আব্দুল কুদ্দুস, মোঃ তাজুল ইসলাম, আলাউদ্দিন কবির, সাধারণ সম্পাদক মোঃ নাজমুল ইসলাম, সহ সম্পাদক সাইদুল হাসান সিপন, সাংগঠনিক সম্পাদক জসীম চৌধুরী, দপ্তর সম্পাদক একেএম জাবের, নির্বাহী সদস্য শাহ আলম শামীম, দি বাংলাদেশ টুডে কুলাউড়া প্রতিনিধি শাকির আহমদ, সাপ্তাহিক সংলাপের স্টাফ রিপোর্টার সুমন আহমদ, অনলাইন পোর্টাল প্রিয় কুলাউড়ার ব্যবস্থাপনা সম্পাদক মোহাইমিনুল ইসলাম মাহিন, পূর্ব পশ্চিম এর জেলা প্রতিনিধি এম. এ. কাইয়ুম, সোস্যাল কেয়ার অব ন্যাশন কুলাউড়ার সাবেক সভাপতি খায়রুল কবির জাফর, সাপ্তাহিক সীমান্তের ডাকের স্টাফ রিপোর্টার শামছুল ইসলাম, প্রিয় কুলাউড়ার স্টাফ রিপোর্টার আবু রুম্মান চৌধুরী।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক সারোয়ার আলম বেলাল, যুগ্ম আহ্বায়ক আব্দুল মুহিত সবুজ, রাউৎগাঁও ইউপি সদস্য আব্দুল মোক্তাদির মনু, ব্যবসায়ী হাজী মিরজান আলী, ব্যবসায়ী পারুল মিয়া প্রমুখ।
এ সময় টিলাগাঁও ইউনিয়নের সাহাব উদ্দিন, রাউৎগাঁও ইউনিয়নের জয়ন্ত মালাকার, জয়চন্ডি ইউনিয়নের কয়েছ মিয়া, বরমচাল ইউনিয়নের রেজিয়া বেগম এবং কুলাউড়ার শাফিয়া-কে ১বান্ডিল করে মোট ৫বান্ডিল ঢেউটিন বিতরণ করা হয়।


এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: