সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ১৭ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গল উপজেলা শিক্ষা কর্তৃপক্ষের সাথে সনাকের মতবিনিময় সভা

শ্রীমঙ্গল সংবাদদাতা:: সচেতন নাগরিক কমিটি (সনাক), শ্রীমঙ্গলের উদ্যোগে ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)’র সহায়তায় প্রাথমিক শিক্ষা খাতে স্বচ্ছতা ও জবাবদিহিতা বৃদ্ধির লক্ষ্যে উপজেলা শিক্ষা কর্তৃপক্ষে সাথে এক মতবিনিময় সভ অনুষ্ঠিত হয়। সোমবার সকালে শ্রীমঙ্গল উপজেলা শিক্ষা কর্মকর্তার কার্যালয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ সাইফুল ইসলাম তালুকদার এর সভাপতিত্বে সনাকের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রারম্ভিক বক্তব্যে সনাকের শিক্ষাখাতের কর্মসূচির ব্যাখ্যা করেন সনাক সহ-সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য। সভায় কোচিং বানিজ্যসহ বিভিন্ন বিষয় নিয়ে বক্তব্য রাখেন সনাক সভাপতি সৈয়দ নেসার আহমদ, স্বজন সমন্বয়ক এস এ হামিদ, স্বজন সদস্য সৈয়দ ছায়েদ আহমদ, আব্দুর রহমান, বরুনা ফয়জুর রহমান সরকারী বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশান্ত কুমার পাল, টিআইবির এরিয়া ম্যানেজার পারভেজ কৈরী প্রমুখ। তাছাড়ও সনাক শ্রীমঙ্গল এর ইয়েস সদস্যবৃন্দরাও উপস্থিত ছিলেন।

মত বিনিময় সভায় স্বজন সদস্য সৈয়দ ছায়েদ আহমদ বলেন আমরা ইদানিং দেখতে পাচ্ছি প্রাথমিক বিদ্যালয়ের কিছু সংখ্যক প্রধান শিক্ষক মিলে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে শ্রীমঙ্গলে রমরমা কোচিং ব্যবসা চােিলয় যাচ্ছেন। প্রতিদিন দুপুর দুইটার পর শ্রীমঙ্গল খান টাওয়ার এর ৪র্থ তলায় কোচিং করানো হচ্ছে। এবং স্বজন সমন্বয়ক এস এ হামিদ জানান, কলেজ রোডস্থ পল হ্যারিস ইন্টারন্যাশনাল স্কুলে একই ভাবে কোচিং বানিজ্য চলছে। অতচ দেশে সরকার যখন কোচিং ব্যবসা বন্ধ নিয়ে কাজ করছে তখন শ্রীমঙ্গলে দেখা যাচ্ছে অন্য চিত্র। উপজেলা শিক্ষা কর্মকর্তার দৃষ্টি আকর্ষন করে তিনি বলেন আমরা আশা করছি এই বিষয়টি বিষয় আপনি নজরে আনবেন এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করবেন। এ ব্যাপারে উপজেলা শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম তালুকতার বলেন আমি বিষয়টি জানলাম। যদি এরকম কোন ঘটনা ঘটে থাকে তাহলে উপজেলা শিক্ষা অফিস উক্ত বিষয়টি তদন্ত করবে এবং প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: