সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ২১ অক্টোবর ২০১৮ খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে পাথর শ্রমিকদের মতবিনিময় সভা

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল লাইছ বলেছেন, পরিবেশ বিধ্বংসকারী বোমা মেশিন নির্মূলে কোম্পানীগঞ্জ উপজেলায় বোমা মেশিন নির্মূল না হওয়া পর্যন্ত আমাদের অভিযান অব্যাহত থাকবে। ভোলাগঞ্জ জিরো পয়েন্টকে পর্যটন এলাকা ঘোষনার প্রক্রিয়াধীন আছে। অচিরেই ইহা বাস্তবায়িত হবে। পর্যটন এলাকা বাস্তবায়িত হলে, ভোলাগঞ্জ হবে দেশের একটি সুন্দরতম পর্যটন এলাকা। পরিবেশ রক্ষার্থে পাথর শ্রমিক সহ তিনি সকল মহলের সহযোগিতা কামনা করেন।

১৬ জুলাই সোমবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার সম্মেলন কক্ষে জাতীয় শ্রমিকলীগের অন্তর্ভূক্ত কোম্পানীগঞ্জ উপজেলা পাথর উত্তোলন ও বহনকারী শ্রমিক ইউনিয়ন রেজি চট্ট ২২৬৩ এর নেতৃবৃন্দের সাথে শ্রমিকদের বিভিন্ন দাবি দাওয়া নিয়ে মতবিনিময় সভায় উপরোক্ত কথাগুলো বলেন।
কোম্পানীগঞ্জ উপজেলা পাথর উত্তোলন ও বহনকারী শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে বলেন, ভোলাগঞ্জ থেকে পাথর পরিবহণে বারকী শ্রমিকরা বিভিন্ন জায়গায় চাঁদাবাজির শিকার হচ্ছেন। এতে তাদের রুটি-রুজির পথ বন্ধ হওয়ার উপক্রম। এ ব্যাপারে তাহার সহযোগিতা কামনা করেন। এছাড়াও জিরো পয়েন্ট থেকে ২’শ গজের বাহিরের স্থান থেকে পাথর শ্রমিকদের পাথর আহরোণের জন্য তাহার সহযোগিতা সহ বিভিন্ন দাবি-দাওয়া উত্থাপন করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শ্রমিকদের বিভিন্ন দাবি-দাওয়ার ব্যাপারে ন্যায় সঙ্গত সকল দাবি-দাওয়া সহানুভূতির সাথে বিবেচনা করা হবে বলে আশ্বস্থ করেন।
মতবিনিময় সভায় শ্রমিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি সিরাজুল ইসলাম, কার্যকরি সভাপতি আবুল বাছির, সহ সভাপতি মকবুল হোসেন চৌধুরী মঙ্গল, সহ সভাপতি মানিক মিয়া, সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়ছল আহমদ বাদশা, সাংগঠনিক সম্পাদক মাসুক মিয়া, আইন বিষয়ক সম্পাদক নুরুল ইসলাম, সমাজকল্যাণ সম্পাদক বাবুল মিয়া, মহিলা পাথর শ্রমিক সভানেত্রী আফিয়া বেগম, সাংগঠনিক সম্পাদক লাইলী বেগম, যুগ্ম সাধারণ সম্পাদক নিলুফা বেগম প্রমুখ। – বিজ্ঞপ্তি




এ বিভাগের অন্যান্য খবর




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: