সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ২৬ সেকেন্ড আগে
বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওকে ছাড়বে না, আত্মহত্যার আগে বিমানবালার ক্ষুদেবার্তা

আন্তর্জাতিক ডেস্ক:: ভারতের রাজধানী দিল্লিতে নিজের বাড়ি থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছেন ৩২ বছর বয়সী এক বিমানবালা। ছাদ থেকে পড়ে যাওয়া সাথে সাথেই মৃত্যু হয় তার। শুক্রবার বিকাল সাড়ে চারটার দিকে ওই মর্মান্তিক ঘটনা ঘটেছে।

তবে তার পরিবারের দাবি তিনি আত্মহত্যা করেননি বরং তাকে হত্যা করা হয়েছে। তাদের দাবি অনুযায়ী মৃত্যুর তিনদিন পরে দ্বিতীয়বারের মতো তার মরদেহের ময়নাতদন্ত করেছে পুলিশ। লুফথানসা এয়ারলাইন্সে বিমানবালা হিসেবে কাজ করছিলেন অ্যানিসিয়া বাত্রা।

তার পরিবারের লোকজন অভিযোগ করেছেন যে, অ্যানিসিয়াকে দীর্ঘদিন ধরে যৌতুকের জন্য শারীরিক ও মানসিকভাবে অত্যাচার করে আসছেন তার স্বামী মায়াংক সিংভি। গতমাসে তার পরিবারের সদস্যরা পুলিশের কাছে একটি অভিযোগও দায়ের করেন।

শুক্রবার পঞ্চসেল পার্কের নিজের বাসার ছাদ থেকে অ্যানিসিয়া লাফিয়ে পড়ার পর তার স্বামীর কাছ থেকে ফোন পায় পুলিশ। মায়াংক সিংভির দাবি তার স্ত্রীর একটি ক্ষুদে বার্তা পেয়েই ছাদে ছুটে গিয়েছিলেন তিনি। কিন্তু সেখানে গিয়েও তাকে খুঁজে পাননি। এর কিছুক্ষণ পরেই বাড়ির বাইরে নিচে স্ত্রীর নিথর দেহ দেখতে পান।

মাত্র দু’বছর আগেই বিয়ে করেছিলেন তারা। অ্যানিসিয়ার ভাই জানিয়েছেন, আত্মহত্যার আগে তিনি তার পরিবারের সদস্যদের বেশ কিছু ক্ষুদেবার্তা পাঠিয়েছেন। ক্ষুদেবার্তায় তিনি পুলিশ ডাকতে বলেছেন। তিনি এও বলেছেন যে, মায়াংক তাকে একটি রুমের মধ্যে আটকে রেখেছে। মায়াংকের জন্য আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন বলে উল্লেখ করে অ্যানিসিয়া বলেন, ওকে ছাড়বে না।

পুলিশ জানিয়েছে, শুক্রবার বিকালে ওই ঘটনার সময় মায়াংক বাড়িতেই ছিলেন। মৃত্যুর ঠিক আগে তাকে একটি ক্ষুদেবার্তা পাঠান অ্যানিসিয়া। তাতে তিনি লিখেছিলেন, এবার যে কোনও রকমের চূড়ান্ত সিদ্ধান্ত নিয়ে ফেলবেন তিনি। ক্ষুদেবার্তা পাঠানোর পরপরই ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন বলে অভিযোগ করেছেন মায়াংক। তার দাবি ছাদ থেকে অ্যানিসিয়ার দেহ নীচে পড়ে থাকতে দেখে তাকে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যান তিনি। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: