সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ১৬ সেকেন্ড আগে
বুধবার, ১২ ডিসেম্বর ২০১৮ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সংসার ভাঙল ‘কুমকুমের’

বিনোদন ডেস্ক :: নাম জুহি পারমার। ভারতীয় টেলিভিশন দুনিয়ার পরিচিত মুখ। জুহি নামে যতটা না পরিচিত তার চেয়ে বেশি পরিচিত কুমকুম নামে। ‘কুমকুম’ নামে একটি মেগা সিরিয়ালেরে মুখ্য চরিত্রে অভিনয়ের মধ্যে দিয়েই তার এ খ্যাতি আসে।

জুহি বিয়ে করেছিলেন টেলিভিশন দুনিয়ার আরেক জনপ্রিয় মুখ শচিন শ্রফকে। দীর্ঘ আট বছরের সংসার তাদের। তবে সেই সংসার আর টিকল না। গত ৬ জুলাই আনুষ্ঠানিকভাবে বিবাহ-বিচ্ছেদ হয়েছে তাদের।

সম্প্রতি একটি সংবাদ মাধ্যমকে শচিন জানিয়েছেন, বিবাহ-বিচ্ছেদ দু’জনের সম্মতির ভিত্তিতে স্বচ্ছতা ও সম্মানের সঙ্গেই হয়েছে। জুহি আমাকে কোনোদিনই ভালোবাসেনি। প্রথম থেকেই এটা একতরফা সম্পর্ক ছিল। আমি কোনোভাবেই জুহিকে আমায় ভালোবাসাতে পারলাম না।’

এরআগে এই জুটির বিবাহবিচ্ছেদ নিয়ে মুখ খুলেছিলেন জুহি পারমান। তিনি বলেছিলেন, আমি বিয়ের আগে থেকেই শচিনকে চিনতাম। ও বলেছিল ও আমায় ভালোবাসে, আর আমরা তড়িঘড়ি বিয়ে করে ফেলি। সে সময় আমি ওর প্রস্তাবে রাজি হয়ে গিয়েছিলাম, যার মূল কারণ ছিল শচিনের ভালোবাসা। আমি ভেবেছিলাম আমিও ওকে ভালোবেসে ফেলব। তবে আমি এখনও জানি না, যে এটাকে পুরোপুরি ‘লাভ ম্যারেজ’-এর তকমা দেয়া যায় কি না? বিয়ের বেশ কয়েকবছর পরই আঘাতটা এল। আমার কাছে বিশ্বাস করা কষ্টকর ছিল যে এই বিয়েটা আর চালানো যাচ্ছে না। পরে আমি সিদ্ধান্ত নিই, এভাবে থাকার চেয়ে আলাদা থাকাই ভালো। নিউজ ১৮।




নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: