সর্বশেষ আপডেট : ১১ মিনিট ২১ সেকেন্ড আগে
সোমবার, ২০ অগাস্ট ২০১৮ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ইনসাফ ও উন্নয়ন নিশ্চিত করতে টেবিল ঘড়ির পক্ষে গণজোয়ার সৃষ্ঠি হয়েছে – এডভোকেট জুবায়ের

আসন্ন সিলেট সিটি নির্বাচনে সিলেট নাগরিক ফোরাম মনোনীত মেয়র পদপ্রার্থী বিশিষ্ট আইনজীবী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, ইনসাফ ও উন্নয়ন নিশ্চিত করতে নগরবাসীর মাঝে নতুন করে প্রাণের সঞ্চার হয়েছে। সর্বত্র টেবিল ঘড়ির পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। ৩০ জুলাই নগরবাসী সত্য ও সুন্দরের পক্ষে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে অপেক্ষার প্রহর গুনছে। ঐক্যবদ্ধভাবে টেবিল ঘড়ি মার্কার বিজয় নিশ্চিত করতে হবে। মনে রাখতে হবে আমাদের লক্ষ্য শান্তির নগরী উপহার দেয়া। এ থেকে কখনো বিচ্যুত হওয়ার সুযোগ নেই।

তিনি রবিবার বিকেল থেকে রাত পর্যন্ত নগরীর পৃথক স্থানে টেবিল ঘড়ি মার্কার সমর্থনে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। এর আগে সকাল থেকে বিকেল পর্যন্ত নগরীর বিভিন্ন দ্বীনি ও শিক্ষা প্রতিষ্ঠান প্রধানদের সাথে পৃথক মতবিনিময় করেন তিনি। রবিবার ১১নং ওয়ার্ডের কাজলশাহ পয়েন্ট, ৯নং ওয়ার্ডের পিডিবি পয়েন্ট, ৮নং ওয়ার্ডের পাঠানটুলা পয়েন্ট, ৭নং ওয়ার্ডের দর্শন দেউড়ী পয়েন্টে পৃথক পথসভায় বক্তব্য রাখেন। পথসভা শেষে ৪নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে পৃথক উঠান বৈঠক ও গণসংযোগে মিলিত হন তিনি।

কাজলশাহ এলাকার বিশিষ্ট মুরব্বী আব্দুল মুনিম ফরিদের সভাপতিত্বে ও সাবেক ছাত্রনেতা উবায়দুল হক শাহীনের পরিচালনায় অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র পদপ্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- গোলাপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান হাফিজ নজমুল ইসলাম, লেবার পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সিলেট মহানগর সভাপতি মাহবুবুর রহমান খালেদ, ইসলামী ঐক্যজোটের কেন্দ্রীয় সহকারী মহাসচিব প্রিন্সিপাল মাওলানা জহুরুল হক, জাগপা সিলেট মহানগর ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান আহমদ লিটন, এনডিপি সিলেট জেলার সাধারণ সম্পাদক আনিসুর রহমান, বিশিষ্ট আলেমে দ্বীন মুফতী আলী হায়দার, সমাজসেবী আব্দুস সাত্তার, মাওলানা আব্দুস শহীদ, আব্দুল লতিফ লালা, এডভোকেট আজিম উদ্দিন, ছাত্রনেতা তুহিন ব্যাপারী, রেজাউল ইসলাম, এমদাদ উল্লাহ ও জাকির বখত্ প্রমুখ। শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন হাফেজ নজমুল ইসলাম।
এদিকে পাঠানটুল পয়েন্টে বিশিষ্ট আলেমে দ্বীন মুফতী আলী হায়দারের সভাপতিত্বে ও মাওলানা মাহমুদুর রহমান দিলওয়ারের পরিচালনায় অনুষ্টিত পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মেয়র প্রার্থী এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের। এছাড়া পথসভায় ২০ দলীয় জোটের বিভিন্ন শরীক দল ও বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উপস্থিত ছিলেন। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: কে এ রহিম সাবলু, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪ (নিউজ) ০১৭১২৮৮৬৫০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: